প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ১৬ এপ্রিল, ২০১৮

সড়ক দুর্ঘটনায় নারীসহ ৯ জন নিহত

নওগাঁর পোরশায় বাস-ইজিবাইক সংঘর্ষে নারীসহ চারজন, কিশোরগঞ্জে কুলিয়ারচরে ট্রাক্টর ও অটোরিকশার সংঘর্ষে তিনজন এবং বরগুনা ও মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবরÑ

নওগাঁ : জেলার পোরশা উপজেলায় সরাইগাছি-আড্ডা সড়কের কুশারপাড়া মোড়ে বাস-ইজিবাইক সংঘর্ষে নারীসহ চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো পাঁচজন।

নিহত চারজনের মধ্যে তিনজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেনÑ উপজেলার ছাওড় ইউনিয়নের কোচনা গ্রামের আবদুস ছালাম (৫০), একই গ্রামের আশরাফুল ইসলাম (৩৮) ও উপজেলার বোড়াকুড়ি গ্রামের হীরা বেগম (৬০)। আহত ব্যক্তিদের পোরশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পোরশা থানার ওসি রফিকুল ইসলাম জানান, সাপাহার থেকে নিয়ামতপুরের আড্ডা অভিমুখী যাত্রীবাহী বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা ব্যাটারিচালিত একটি ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ইজিবাইকের দুই যাত্রী মারা যান। পরে পোরশা স্বাস্থ্য কমপ্লেক্স ও রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরো দুজন মারা যান।

কিশোরগঞ্জ : জেলার কুলিয়ারচর উপজেলায় ট্রাক্টর ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন তিনজন। গতকাল রোববার সকালে উপজেলার আগরপুর বাজারের কাছে ভৈরব-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা দুটি ঘটে।

নিহত ব্যক্তিরা হলেনÑ লালন মিয়া (৩৫), মো. শাহিন (২২) ও আবদুল করিম (২৮)। লালন মিয়ার বাড়ি বাজিতপুর উপজেলার কৈলাক ইউনিয়নের কৈলাক গ্রামে, মো. শাহিনের বাড়ি বলিয়ারদি ইউনিয়নের শিমুলতলা গ্রামে এবং আবদুল করিমের বাড়ি কৈলাক ইউনিয়নের রাহেলা গ্রামে। আহত তিনজনের মধ্যে দুজনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে এবং একজনকে জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বাজিতপুর থেকে অটোরিকশাটি ভৈরবে আসছিল। অটোরিকশার যাত্রী ছিলেন পাঁচজন। সকাল পৌনে ৭টার দিকে অটোরিকশাটি আগরপুর বাজারের কাছে আসামাত্র বিপরীত দিক থেকে আসা বালুবোঝাই ট্রাক্টরের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে ট্রাক্টরটি সড়কে থেমে গেলেও অটোরিকশাটি ছিটকে দূরে পড়ে যায়। যাত্রীদের কয়েকজন সড়কে পড়ে যান। ঘটনাস্থলে শাহিন ও আবদুল করিম নিহত হন। পরে ঢাকায় নেওয়ার পথে অটোরিকশাচালক লালন মিয়া মারা যান।

কুলিয়ারচর থানার ওসি জানান, ট্রাক্টরটি জব্দ করা গেছে। তবে চালক পালিয়েছে।

বরগুনা : জেলার পাথরঘাটা উপজেলায় ভেকুর নিচে চাপা পড়ে আব্দুল্লাহ (১৩ মাস) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। খবর পেয়ে মরদেহ উদ্ধার করে পুলিশ। গতকাল রোববার উপজেলার কালমেঘা ইউনিয়নের দক্ষিণ কুপধন গ্রামে এ ঘটনা ঘটে।

কালমেঘা ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ডের সদস্য মো. মোস্তফা জানান, কালমেঘায় বেড়িবাঁধ সংস্কারের কাজে নিয়োজিত ‘তমা কনস্ট্রাকশন’ দীর্ঘদিন ধরে বেড়িবাঁধের কাজ করছে। ওই বাঁধের কাজে ভেকু মেশিন বেড়িবাঁধের ওপর দিয়ে যাওয়ার পথে পাশেই বেড়িবাঁধের ওপর বসতঘর থেকে ১৩ মাসের শিশুটি হামাগুড়ি দিয়ে বাঁধের ওপর ওঠার সময় ভেকু মেশিনের নিচে চাপা পড়ে নিহত হয়। পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে।

পাথরঘাটা থানার ওসি মোল্লা মো. খবীর আহম্মেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

মানিকগঞ্জ : জেলার ঢাকা-আরিচা মহাসড়কের মূলজান এলাকায় যাত্রীবাহী বাসের চাপায় এক যুবকের মৃত্যু হয়েছে। ওই যুবকের নাম মিন্টু মিয়া। গতকাল রোববার এ দুর্ঘটনা ঘটে।

গোলড়া হাইওয়ে থানার ওসি মো. হাবিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist