নিজস্ব প্রতিবেদক

  ১৭ মার্চ, ২০১৮

শাহরিনকে দেখতে ঢামেক বার্ন ইউনিটে কাদের-নাসিম

নেপালে ইউএস-বাংলার উড়োজাহাজ দুর্ঘটনায় আহত শাহরিন আহমেদকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে দেখতে গেলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এবং স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। গতকাল শুক্রবার বেলা সোয়া ১১টার দিকে সেখানে যান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। এরপর দুপুর সোয়া ১২টার দিকে যান স্বাস্থ্যমন্ত্রী।

এ সময় বার্ন ইউনিটের ছয় তলার ভিআইপি কেবিনে ভর্তি শাহরিন আহমেদের চিকিৎসার খোঁজখবর নেন মন্ত্রী। তিনি শাহরিন ও তার স্বজনদের সঙ্গে কথা বলেন। পরে ওবায়দুল কাদের সাংবাদিকদের জানান, শাহরিনের মনে অনেক সাহস ছিল। সেজন্য তিনি বিমান থেকে বের হতে পেরেছেন। তার শরীরের ৫ শতাংশ পুড়ে গেছে। এখন তিনি ভালো আছেন। এ সময় তিনি জানান, আরো যারা আহত আছেন, তাদেরও দেশে ফিরিয়ে আনার ব্যবস্থা করা হয়েছে এবং হচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সব কিছু দ্রুত করা হচ্ছে। তিনি এসব ব্যাপারে সজাগ দৃষ্টি রাখছেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, এ দুর্ঘটনায় আহত রোগীদের মানসিকভাবে সুস্থ করতে কাউন্সেলিং করার জন্যও চিকিৎসকরা প্রস্তুত। এ সময় উপস্থিত স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত (ভারপ্রাপ্ত) মহাপরিচালক অধ্যাপক এ এইচ এম এনায়েত হোসাইন জানান, নেপালে আহত নয়জনের মধ্যে দুজনের অবস্থা সংকটাপন্ন। অন্য তিনজনকে গতকাল দেশে আনা হয়েছে। বাকিরা ভালো আছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist