চট্টগ্রাম ব্যুরো

  ০৬ মার্চ, ২০১৮

চট্টগ্রামে যুবলীগ নেতা বাবরের গাড়ি লক্ষ করে গুলি

চট্টগ্রাম নগরীর নন্দনকানন এলাকায় যুবলীগের কেন্দ্রীয় নেতা হেলাল আকবর চৌধুরী বাবরের বাসা লক্ষ্য করে গুলি ছোড়ার ঘটনা ঘটেছে। এতে তিন রাউন্ড গুলি তার গাড়িতে লাগে। এক রাউন্ড তার বাড়ির দেয়ালে বিদ্ধ হয়েছে। গত রোববার রাত সাড়ে ১১টার দিকে এই ঘটনা ঘটে। ঘটনার পর রাতেই অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে মামলা করা হয়েছে। প্রয়াত নগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরীর অনুসারী হিসেবে পরিচিত হেলাল আকবর চৌধুরী বাবর কেন্দ্রীয় যুবলীগের উপ-অর্থবিষয়ক সম্পাদক।

বাবরের অনুসারী ছাত্রলীগ নেতা শিবু প্রসাদ চৌধুরী বলেন, বাবর ভাই ঢাকায় আছেন। তার স্ত্রী ও পরিবারের সদস্যরা বেড়াতে গিয়েছিলেন বাবর ভাইয়ের সাদা জিপ নিয়ে। ফিরে এসে ডিসি হিলের অদূরে তার বাড়ির সামনে গাড়িটি পার্ক করা ছিল। ড্রাইভারসহ সবাই বাড়ির ভেতরে গিয়েছিলেন রাতের আহার সারতে। এ সময় নীল রঙের একটি প্রাইভেট কার দ্রুত গতিতে এসে উপর্যপুরি চার রাউন্ড গুলি করে। তিন রাউন্ড গুলি তার গাড়িতে লাগে। এক রাউন্ড তার বাড়ির দেয়ালে বিদ্ধ হয়।

এদিকে ঘটনার পর বাবরের অনুসারী নেতাকর্মীরা বাসার সামনে জড়ো হয়ে বিক্ষোভ করে। এ সময় নন্দনকান ও জুবলী রোড এলাকায় কয়েকটি গাড়ি ভাঙচুর করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ছাড়া সোমবার বিকেলে চট্টগ্রাম প্রেস ক্লাবের সামসে মানবন্ধন ও বিক্ষোভ মিছিলও করেছে বাবরের অনুসারীরা। কোতোয়ালী থানার ওসি জসীম উদ্দীন বলেন, নীল রঙের একটি প্রাইভেট কারে করে এসে গুলি করে বোস ব্রাদার্সের সামনে দিয়ে গাড়ি রাইফেল ক্লাবের দিকে চলে গেছে বলে জানতে পেরেছি। ঘটনাস্থলে গিয়ে গাড়িতে দুটি গুলির চিহ্ন পাওয়া গেছে। একটি গাড়ির জানালার কাঁচে, অন্যটি গাড়ির বডিতে। ওই এলাকার সিসিটিভির ফুটেজ সংগ্রহ করা হয়েছে। এ ঘটনায় অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে মামলা হয়েছে। কারা এই ঘটনা ঘটিয়েছে আমরা খতিয়ে দেখছি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist