reporterঅনলাইন ডেস্ক
  ২২ নভেম্বর, ২০১৭

নিজেকে ছাড়িয়ে গেলেন রোনালদো

রেকর্ডটা নিজের দখলেই রেখেছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। নিজের করা সেই রেকর্ডকেই এবার ছাড়িয়ে গেলেন পর্তুগিজ সুপারস্টার। অ্যাপয়েল নিকোশিয়ার বিপক্ষে ৬-০ গোলের জয়ের দিনে রিয়াল মাদ্রিদের হয়ে জোড়া গোল করেছেন রোনালদো।

এর মাধ্যমে একদিকে যেমন সাম্প্রতিক গোল খরার দুর্নাম কাটালেন, অন্যদিকে ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপে করলেন এক পঞ্চিকা বর্ষে ১৮ গোল। ২০১৫ সালে তার করা আগের রেকর্ডটাই ভেঙে দিলেন সময়ের অন্যতম সেরা এই ফুটবলার। রোনালদোর অবশ্য আরও এক দফায় এগিয়ে যাওয়ার সুযোগ আছে। কারণ, আগামী ৬ ডিসেম্বর গ্রুপপর্যায়ের শেষ ম্যাচে জার্মান ক্লাব বরুসিয়া ডর্টমুন্ডকে আতিথ্য দেবে জিনেদিন জিদানের দল।

এখন ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপে রোনালদোর গোলসংখ্যা দাঁড়াল ১১৩টি। মেসির থেকে আছেন ১৮ গোলে। পঞ্জিকা বর্ষে ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপের সর্বোচ্চ গোলের দিক থেকে সময়ের আরেক সেরা ফুটবলার লিওনেল মেসি ঢের পিছিয়ে। গত বছর ক্যারিয়ার সর্বোচ্চ ১৩ গোল করেন তিনি।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ক্রিশ্চিয়ানো রোনালদো,রিয়াল মাদ্রিদ,ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist