reporterঅনলাইন ডেস্ক
  ১৯ মার্চ, ২০২৪

ইনজুরিতে ব্রাজিলের আরো এক তারকা ফুটবলার

ফাইল ছবি

দিন কয়েক বাদেই আন্তর্জাতিক বিরতিতে মাঠে নামছে ব্রাজিল। ইউরোপের দুই পরাশক্তি ইংল্যান্ড ও স্পেনের বিপক্ষে মাঠে নামার আগে একের পর এক ইনজুরিতে বেকায়দায় পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন। আগেই ছিটকে গেছেন নেইমার। এছাড়া ইনজুরিতে ছিটকে যাওয়ার মিছিলে আছেন অধিনায়ক ক্যাসেমিরো, মার্কুইনিয়োস, গ্যাব্রিয়েল মার্টিনেল্লি, এডারসন ও অ্যালিসনের মতো তারকা। তবে ব্রাজিলের ইনজুরির মিছিল থামছেই না। এই তালিকায় যুক্ত হয়েছেন এবার আর্সেনালের তারকা ডিফেন্ডার।

ইনজুরির কারণে এবার ব্রাজিলের স্কোয়াড থেকে ছিটকে গেলেন গ্যাব্রিয়েল ম্যাগেলহাস। আর্সেনালের এই তারকার জায়গায় য়্যুভেন্তাসের ডিফেন্ডার গ্লেইসন ব্রেমারকে দলে ডেকেছেন ব্রাজিলের কোচ দরিভাল জুনিয়র।

ইনজুরির কারণে গ্যাব্রিয়েলকে স্কোয়াড থেকে বাদ দেওয়া হলেও, চোটের ব্যাপারে বিস্তারিত কিছু বলেননি দরিভাল জুনিয়র। আন্তর্জাতিক বিরতির পর আগামী ৩১ মার্চ ম্যানচেস্টার সিটির বিপক্ষে লিগের হাই ভোল্টেজ ম্যাচে এই ডিফেন্ডারকে ফিরে পেতে মরিয়া আর্সেনাল।

গ্যাব্রিয়েলের ইনজুরির ব্যাপারে ব্রাজিলের কোচ দরিভাল জুনিয়র বলেন, আজ (সোমবার) আমাদের আরও একজন আহত হয়েছেন। দুর্ভাগ্যবশত গ্যাব্রিয়েল ম্যাগেলহাস বাদ পড়েছেন। তা জায়গায় আমরা য়্যুভেন্তাস থেকে ব্রেমারকে ডেকেছি।

আগামী শনিবার (২৩ মার্চ) বিখ্যাত ওয়েম্বলি স্টেডিয়ামে ইংল্যান্ডের মুখোমুখি হবে ব্রাজিল। এর দুইদিন পর মঙ্গলবার (২৬ মার্চ) সান্তিয়াগো বার্নাব্যুতে স্পেনের বিপক্ষে লড়বে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা।

ব্রাজিলের স্কোয়াড : বেন্টো, লিও জারদিম, রাফায়েল; দানিলো, ইয়ান কৌতো, আয়ারতোন লুকাস, ওয়েনডেল, বেরালদো, ব্রেমার, ফ্যাব্রিরিকো ব্রুনো, মুরিলো; আন্দ্রে, আন্দ্রেস পেরেইরা, ব্রুনো গুইমারেস, ডগলাস লুইস, হোয়াও গোমেজ, লুকাস পাকুয়েতা, পাবলো মাইয়া; এন্দ্রিক, পেপে, গ্যালানো, রাফিনহা, রিচার্লিসন, রদ্রিগো, স্যাভিনহো ও ভিনিসিউস জুনিয়র।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ব্রাজিল,বেন্টো,লিও জারদিম,পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close