reporterঅনলাইন ডেস্ক
  ২২ ফেব্রুয়ারি, ২০২৪

লুটনের জালে লিভারপুলের এক হালি গোল

ছবি : সংগৃহীত

প্রিমিয়ার লিগের টেবিলে মাত্র ১ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয়স্থানে থাকা ম্যানচেস্টার সিটিকে নিয়ে এমনিতেই অস্বস্তিতে লিভারপুল। এরপর গতকাল বুধবার লুটন টাউনের বিপক্ষে খেলতে নেমে প্রথমে গোল হজম করে চাপেও পড়ে গিয়েছিল অল রেডরা।

তবে দ্বিতীয়ার্ধে খেলতে নেমে নিজেদের সক্ষমতার প্রমাণ ঠিকই দেখালো লিভারপুল। পিছিয়ে পড়ার পর লুটনের জালে একে একে ৪ বার বল জমা করে ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা। শেষ পর্যন্ত লুটনকে ৪-১ গোলে উড়িয়ে পয়েন্ট ব্যবধান বৃদ্ধি করে শীর্ষস্থান কিছুটা মজবুত করলো লিভারপুল।

ম্যাচের ১২ মিনিটেই গোল হজম করে পিছিয়ে পড়েছিল লিভারপুল। এরপর দ্বিতীয়ার্ধে খেলতে নেমে লিভারপুলের হয়ে গোল করেন ভির্গিল ফন ডিস্ক (৫৬ মিনিট), কোডি গাকপো (৫৮ মিনিট), লুইস দিয়াজ (৭০ মিনিট) ও হার্ভি ইলিয়ট (৯০ মিনিট)।

অ্যানফিল্ডে ইনজুরিতে বিধ্বস্ত লিভারপুলের দারুণ জয় এটি। দলে ছিলেন না তারকা ফুটবলার মোহাম্মদ সালাহ, দারউইন নুনেজ, দিয়াগো জোতা, কার্টিস জোনস, অ্যালিসন বেকার, ট্রেন্ট অ্যালেকজান্ডার আর্নল্ড, ডমিনিক জোবসলাই ও থিয়াগো আলক্যানতারা।

চলতি মৌসুমে ২৬ ম্যাচে লিভারপুলের পয়েন্ট ৬০। অপরদিকে ৫৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয়স্থানে আছে ম্যানসিটি। সিটি থেকে এক পয়েন্ট কম নিয়ে তৃতীয়স্থানে আছে আর্সেনাল।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
লিভারপুল,লুটন,ভির্গিল ফন ডিস্ক,ইনজুরি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close