reporterঅনলাইন ডেস্ক
  ০২ ফেব্রুয়ারি, ২০২৪

হেতাফের বিপক্ষে দাপুটে জয়ে লা লিগার শীর্ষে রিয়াল

ছবি : সংগৃহীত

প্রতিপক্ষের মাঠে একচেটিয়া আধিপত্য করে ২-০ গোলের জয় দিয়ে লড়াইয়ে এগিয়ে গেল রিয়াল। দুই অর্ধে একটি করে গোল করেছেন হোসেলু।

২২ ম্যাচে ১৮ জয় ও ৩ ড্রয়ে রিয়ালের পয়েন্ট হলো ৫৭, ফলে পয়েন্ট টেবিলে আবার শীর্ষে চিলে এলো রিয়াল মাদ্রিদ । সমান ম্যাচে ৫৫ পয়েন্ট নিয়ে দুইয়ে নেমে গেল মৌসুমের বিস্ময় জিরোনা। সমান ৪৭ পয়েন্ট নিয়ে আতলেতিকো মাদ্রিদ তিনে ও শিরোপাধারী বার্সেলোনা চারে আছে।

প্রতিপক্ষের মাঠে বৃহস্পতিবার রাতের ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক ছিল রিয়াল। এ সময় স্বাগতিকদের কোনো সুযোগ না দিয়ে ম্যাচের নিয়ন্ত্রণ নিজেদের দখলে নেয় মাদ্রিদ পরাশক্তিরা। ফলে এগিয়ে যেতে রিয়ালকে ১৪ মিনিটের বেশি অপেক্ষা করতে হয়নি। কাছাকাছি জায়গা থেকে হেডে লক্ষ্যভেদ করে রিয়ালকে এগিয়ে দেন হোসেলু।

বিরতির পরও ম্যাচের নিয়ন্ত্রণ ছিল রিয়ালের দখলে। তবে এ সময় হেতাফেও চেষ্টা করে রিয়ালকে চাপে ফেলার। ৫৩ মিনিটে ম্যাসন গ্রিনউডের প্রচেষ্টা আলোর মুখ দেখেনি। ২ মিনিট পর আরও একবার কাছাকাছি যায় তারা, যদিও এবারও গোল যেন দূরের বাতিঘর। তবে হেতাফে গোল না পেলেও ভুল করেনি রিয়াল।

৫৬ মিনিটে বক্সের বাইরে থেকে দারুণ এক শটে নিজের ও দলের দ্বিতীয় গোল আদায় করেন হোসেলু। ৬৬ মিনিটে গোল করে ব্যবধান কমানোর সুযোগ এসেছিল নেমানিয়া মাকসিমোভিচের সামনে। কিন্তু গোলটি করতে ব্যর্থ হন তিনি। এরপর অবশ্য দুই দলই সুযোগ পেয়েছিল গোল করার। কিন্তু শেষ পর্যন্ত আর কোনো দলই গোলের দেখা পায়নি। ২-০ গোলের দারুণ এক জয় নিয়ে মাঠ ছাড়ে রিয়াল।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
লা লিগা,হেতাফ,রিয়াল মাদ্রিদ,জোড়া গোল,ফুটবল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close