reporterঅনলাইন ডেস্ক
  ৩১ জানুয়ারি, ২০২৪

ফের জুটি বাঁধতে যাচ্ছে বেনজেমা-রোনালদো

ফাইল ছবি

একসময় ক্রিশ্চিয়ানো রোনালদো এবং করিম বেনজেমা একসঙ্গেই মাতিয়েছেন ইউরোপিয়ান ফুটবল। রিয়াল মাদ্রিদের হয়ে লা-লিগা এবং চ্যাম্পিয়ন্স লিগে দাপুটে ফুটবল খেলেছেন দুজনই। সিআরসেভেন যখন লস ব্লাঙ্কোসদের থেকে বিদায় নিয়ে ইতালি ঘুরে ফের ইংল্যান্ডে চ্যালেঞ্জ নিয়েছেন তখন রিয়ালের ত্রাণকর্তা হয়ে ওঠেছিলেন বেনজেমা।

এদিকে ক্যারিয়ার সায়াহ্নে এসে ইউরোপ ছেড়ে রোনালদো পাড়ি জমান সৌদি আরবে। সেই পদাঙ্ক অনুসরণ করে সাবেক ক্লাব সতীর্থের মত বেনজেমাও সৌদি আরবের ক্লাবে নাম লেখান। তবে পর্তুগীজ মহাতারকার মত মরুর দেশটিতে নিজের পথটা সহজ করে নিতে পারেননি ফরাসি তারকা।

আল ইত্তিহাদের কোচের সঙ্গে বেনজেমার সম্পর্ক ভালো নয় এমন গুঞ্জন শোনা গেছে শুরু থেকেই। তবে সাম্প্রতিক সময়ে এসে তা যেন অনেকটাই বাস্তবে পরিণত হয়েছে। আন্তর্জাতিক বিভিন্ন গণমাধ্যমের তথ্য অনুযায়ী, ইত্তিহাদের সঙ্গে বেনজেমার সম্পর্ক ভালো যাচ্ছে না। তাই খুব দ্রুতই তিনি ক্লাব ছাড়বেন বলেও শোনা যাচ্ছে।

এদিকে বিভিন্ন গণমাধ্যমের তথ্যানুযায়ী, বেনজেমা সৌদি ছেড়ে ফের ইউরোপে পাড়ি জমাবেন বলে শোনা যাচ্ছে। বিশেষ করে ফরাসি তারকার পরবর্তী গন্তব্য হিসেবে ম্যানচেস্টার ইউনাইটেড এবং চেলসির নাম শোনা যাচ্ছে। এদিকে এমন গুঞ্জনের মাঝে ফরাসি সংবাদমাধ্যম লেকিপ জানিয়েছে ভিন্ন খবর। লেকিপের খবর অনুযায়ী, ইত্তিহাদ ছাড়লেও এখনই সৌদি ছাড়ছেনা বেনজেমা। ফরাসি পত্রিকার খবর অনুযায়ী, বেনজেমা ফের জুটি বাধতে পারেন রোনালদোর সঙ্গে। তাকে দলে নিতে আল নাসের আগ্রহী বলেও জানিয়েছে লেকিপের এক প্রতিবেদন।

আল নাসেরের মত আল হিলালও বেনজেমা পেতে আগ্রহী বলে জানা গেছে লেকিপের খবরে। তবে শেষ পর্যন্ত কি ঘটতে চলেছে ফরাসি তারকার ক্যারিয়ারে তা জানতে অপেক্ষা করতে হবে আরও কিছু সময়।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
করিম বেনজেমা,ক্রিশ্চিয়ানো রোনালদো,আল ইত্তিহাদ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close