reporterঅনলাইন ডেস্ক
  ১২ জানুয়ারি, ২০২৪

রোনালদোদের বিপক্ষে খেলতে মুখিয়ে আছেন মেসি

ফাইল ছবি

লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনালদো—ফুটবলবিশ্বের দুই মহাতারকা। বিগত দশক থেকে যারা রাজত্ব করে চলেছেন। লা-লিগায় খেলার সময় নিয়মিতই এ দুজনের মুখোমুখি খেলা দেখার সৌভাগ্য মিলত সমর্থকদের। তবে ক্যারিয়ার সায়াহ্নে এসে দুজনই ঠিকানা বদল করেছেন। তাই এই দুই মহারথীর দ্বৈরথ আর দেখা হয়ে ওঠে না।

তবে নতুন বছরের শুরুতেই ফের রোনালদো-মেসির দ্বৈরথের দেখা মিলবে। ফেব্রুয়াতেই একে অপরের বিপক্ষে মাঠে নামবে মেসির ইন্টার মিয়ামি এবং রোনালদোর আল নাসের। এর আগে আল হিলালের বিপক্ষেও একটি ম্যাচ খেলবে মিয়ামি।

লম্বা ছুটি কাটিয়ে মিয়ামিতে দলের সঙ্গে যোগ দিয়েছেন মেসি। প্রাক-মৌসুম প্রস্তুতি দিয়েই মাঠে ফিরবেন তিনি। এদিকে নতুন মৌসুম শুরুর আগে প্রস্তুতির অংশ হিসেবে সৌদি প্রো লিগের আল নাসের এবং আল হিলালের বিপক্ষে দুইটি ম্যাচ খেলবে ইন্টার মিয়ামি।

রিয়াদ সিজন কাপে আগামী ২৯ জানুয়ারি আল হিলালের বিপক্ষে মাঠে নামবে মিয়ামি। এরপর ফেব্রুয়ারির ১ তারিখে মুখোমুখি হবেন রোনালদো-মেসি। সেদিন মিয়ামির বিপক্ষে মাঠে নামবে সিআরসেভেনের আল নাসের।

এদিকে প্রো লিগের এই দুই দলের বিপক্ষে খেলতে মুখিয়ে আছেন বিশ্বকাপজয়ী মেসি। এ নিয়ে ইন্সটাগ্রআমে এক পোস্টও করেছেন আর্জেন্টাইন জাদুকর। তিনি লিখেন, ‘ইন্টার মায়ামির হয়ে রিয়াদ সিজন কাপের অংশ হতে তর সইছে না, যেখানে আমরা এক ঐতিহাসিক চ্যাম্পিয়নশিপে সৌদির শীর্ষ ক্লাবগুলোর মুখোমুখি হবো।’

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রোনালদো,মেসি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close