ক্রীড়া ডেস্ক

  ২৬ অক্টোবর, ২০১৮

আজ আরেকটি বাংলাওয়াশ?

প্রথম দুই ম্যাচে অনায়াসেই জিম্বাবুয়েকে হারিয়েছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। তাতেই সিরিজ নিশ্চিত হয়ে গেছে টাইগারদের। আজ চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে জিম্বাবুয়ের আতিথেয়তা দেবে বাংলাদেশ। স্বাগতিকদের জন্য ম্যাচটা যেমন হোয়াইটওয়াশের সুযোগ তেমনি অতিথিদের জন্য এটা বাংলাওয়াশ এড়ানোর।

দুপুর আড়াইটায় শুর হবে ম্যাচটি। লড়াইটি সরাসরি সম্প্রচার করবে গাজী টিভি। সিরিজ আগেই নিশ্চিত হয়ে যাওয়ায় এই ম্যাচে চাইলে বাংলাদেশ আজকে রিজার্ভ বেঞ্চটা বাজিয়ে দেখতে পারে। তা ছাড়া এই ওয়ানডে ম্যাচের জন্য জাতীয় লিগ থেকে সৌম্য সরকারকে উড়িয়ে এনেছে নির্বাচকরা। ফজলে আহমেদ রাব্বির পরিবর্তে আজ টাইগারদের একাদশে ঢুকে যেতে পারেন তিনি।

অভিজ্ঞ ক্রিকেটারদের মধ্যে দুই-একজনকে আজ বিশ্রামও দিতে পারে টিম ম্যানেজমেন্ট। মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ কিংবা মাশরাফি বিন মুর্তজা এই ত্রয়ীর একজন বিশ্রামে গেলে সেটাও মোটেও অবাক হওয়ার কিছু থাকবে না। মূলত এই ম্যাচটা দল নিয়ে কাটাছেড়া এবং পর্যালোচনার সুযোগ করে দিয়েছে বাংলাদেশকে।

জিম্বাবুয়ে সিরিজের মধ্য দিয়েই বিশ্বকাপের প্রস্তুতি শুরু করে দিয়েছে টাইগাররা। প্রথম দুই ম্যাচে হেরে যাওয়া অতিথিরা অবশ্য আজ ঘুরে দাঁড়ানোর প্রতিশ্রুতি দিয়েছে গতকাল সংবাদ সম্মেলনে। টাইগারদের কাছে একের পর এক ম্যাচ হারা জিম্বাবুয়ে ঘুরে দাঁড়াতে পারে কিনা সেটাই দেখার।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জাতীয় ক্রিকেট দল,বাংলাদেশ ও জিম্বাবুয়ে,বাংলাওয়াশ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close