reporterঅনলাইন ডেস্ক
  ১২ জুলাই, ২০১৮

ইনিংস ব্যবধানে হারলো বাংলাদেশ ‘এ’ দল

ইনিংস ব্যবধানে হারলো বাংলাদেশ ‘এ’ দল। মঙ্গলবার থেকে সিলেটে শ্রীলঙ্কা ‘এ’ দলের বিপক্ষে শুরু হওয়া চারদিনের ম্যাচে বৃহস্পতিবার ইনিংস ও ৩৮ রানে হার মেনেছে সৌম্য-মুস্তাফিজরা। এই হারের ফলে তিন ম্যাচ সিরিজ ১-০ ব্যবধানে হেরে গেল বাংলাদেশ ‘এ’ দল।

বাংলাদেশ প্রথম ইনিংসে ১৬৭ রানে অলআউট হয়ে যায়। এরপর শ্রীলঙ্কা ‘এ’ দল ব্যাট করতে নেমে শিহান জয়সুরিয়ার ১৪২ রানের ইনিংসে ভর করে ৩১২ রান সংগ্রহ করে। ১৪৫ রানে পিছিয়ে থেকে বাংলাদেশ ‘এ’ দল দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নামে। এবার মালিন্দা পুষ্পকুমারার বোলিং তোপে ১০৭ রানেই অলআউট হয়ে যায় বাংলাদেশ ‘এ’ দল। বল হাতে পুষ্পকুমারা ৪৬ রান দিয়ে ৬টি উইকেট নেন। ২টি করে উইকেট নেন শিহান জয়সুরিয়া ও প্রবথ জয়সুরিয়া।

ব্যাট হাতে দ্বিতীয় ইনিংসে বাংলাদেশ ‘এ’ দলের সৌম্য সরকার সর্বোচ্চ ২৮ রান করেন। ১৯ রান করেন সাদমান ইসলাম। এছাড়া মিজানুর রহমান ১৭, সানজামুল ইসলাম ১৬, মিজানুর রহমান ১৩ রান করেন। এই জয়ের ফলে তিন ম্যাচ সিরিজ ১-০ ব্যবধানে জিতে নিয়েছে শ্রীলঙ্কা ‘এ’ দল। আগের দুটি ম্যাচ ড্র হয়েছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বাংলাদেশ ‘এ’ দল,ইনিংস ব্যবধানে হার,বাংলাদেশ ও শ্রীলঙ্কা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist