reporterঅনলাইন ডেস্ক
  ২১ মার্চ, ২০১৮

পিএসএল এলিমিনেটর ম্যাচ

তামিমদের কাছে হেরে রিয়াদদের বিদায়

পাকিস্তান সুপার লিগে (পিএসএল) গত রাতে প্রথম এলিমিনেটর ম্যাচে তামিম ইকবালের দল পেশোয়ার জালমির কাছে এক রানে হেরে বিদায় নিয়েছে মাহমুদউল্লাহ রিয়াদের দল কোয়েটা গ্লাডিয়েটরস। ম্যাচটিতে ব্যাট হাতে তামিম ইকবাল ২৯ বল খেলে ২৭ রান করেন। অন্যদিকে, মাহমুদউল্লাহ রিয়াদ বল হাতে দুই ওভার বল করে ২০ রান দিয়ে একটি উইকেট নেন। ব্যাট হাতে ২০ বল খেলে ১৯ রান করেন। ফাইনালে উঠার লড়াইয়ে আজ রাতে করাচি কিংসের মুখোমুখি হবে তামিমরা।

মঙ্গলবার রাতে লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটিতে পেশোয়ার জালমির দেয়া ১৫৮ রানের জয়ের টার্গেটে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে নয় উইকেট হারিয়ে ১৫৬ রান সংগ্রহ করে কোয়েটা গ্লাডিয়েটরস।

জয়ের জন্য ম্যাচের শেষ ওভারে কোয়েটা গ্লাডিয়েটরসের প্রয়োজন ছিল ২৫ রান। এই সময় ক্রিজে ছিলেন আনোয়ার আলী ও মীর হামজা। বোলিংয়ে ছিলেন লিয়াম ডসন। ওভারের প্রথম বলে চার মারেন আনোয়ার আলী। দ্বিতীয় বলে ছক্কা হাঁকান তিনি। তৃতীয় বলে কোনো রান নিতে পারেননি। চতুর্থ ও পঞ্চম বলে তিনি ছক্কা হাঁকান। শেষ বলে প্রথম রান নিয়ে দ্বিতীয় রান নেয়ার সময় রান আউট হয়ে যান মীর হামজা।

কোয়েটা গ্লাডিয়েটরসের পক্ষে মাহমুদউল্লাহ রিয়াদ ১৯, সরফরাজ আহমেদ ৩৫ ও মোহাম্মদ নওয়াজ ৩৫ রান করেন। ১৪ বল খেলে ২৮ রান করে অপরাজিত থাকেন আনোয়ার আলী। পেশোয়ার জালমির পক্ষে হাসান আলী ২টি, সামিন গুল ২টি, ওয়াহাব রিয়াজ ২টি ও উমাইদ আসিফ ২টি করে উইকেট নেন।

এরআগে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ১৫৭ রান সংগ্রহ করে অলআউট হয়ে যায় পেশোয়ার জালমি। দলের পক্ষে তামিম ইকবাল ২৭, লিয়াম ডসন ৬২ ও মোহাম্মদ হাফিজ ২৫ রান করেন। কোয়েটা গ্লাডিয়েটরসের পক্ষে মাহমুদউল্লাহ রিয়াদ ১টি, রাহাত আলী ৪টি, মোহাম্মদ নওয়াজ ১টি, মীর হামজা ১টি, হাসান খান ১টি ও থিসারা পেরেরা ২টি করে উইকেট নেন। ম্যাচ সেরা হন হাসান আলী।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পাকিস্তান সুপার লিগ,পিএসএল,পেশোয়ার জালমি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist