reporterঅনলাইন ডেস্ক
  ২২ জানুয়ারি, ২০২৪

বাজারে সেরামি ঘড়ি আনলো ফাস্ট্র্যাক

ছবি : সংগৃহীত

ঘড়ির ব্র্যান্ডগুলোর অন্যতম জনপ্রিয় একটি ব্র্যান্ড হচ্ছে ফাস্ট্র্যাক। বিশেষ করে পুরুষের জন্য ফ্যাশনেবল ঘড়ি বাজারে আনে সংস্থাটি। এবার ক্ল্যাসিক লুকের সেরামি ঘড়ি বাজারে আনলো ফাস্ট্র্যাক। ঘড়িটির নাম ‘ফাস্ট্র্যাক সেরামি’।

সংস্থার দাবি, এই ঘড়ি শুধু ফ্যাশন স্টেটমেন্ট নয়, পার্টি বা অনুষ্ঠানের সাজগোজের সঙ্গে ব্যক্তিগত স্টাইলকেও বাড়িয়ে দেবে বহুগুণ। বাড়তি আত্মবিশ্বাস যোগাবে আপনার ব্যক্তিত্বে।

যারা ক্ল্যাসিক লুক পছন্দ করেন তাদের জন্য এটা আদর্শ। ফাস্ট্র্যাক সেরামি ঘড়িতে দেওয়া হয়েছে গ্লাস-লাইক ফিনিশ। সেরামিক বেজেল রিং, সঙ্গে অত্যাধুনিক স্ট্র্যাপ একইসঙ্গে ক্ল্যাসিক এবং আধুনিক নান্দনিকতার ফ্যাশনেবল মিশ্রণ। যা আধুনিক মননের সঙ্গে মানানসই সমসাময়িক জীবনধারার সঙ্গে সহজেই খাপ খায়। দেবে পরিমার্জিত লুক।

ঘড়িতে রয়েছে থ্রিডি ডায়াল, যা বালির টিলার প্রাকৃতিক রূপ থেকে অনুপ্রাণিত। সেরা স্টেনলেস স্টিল দিয়ে তৈরি, এর মাল্টি ফাংশনাল মুভমেন্ট নিয়ে গর্ব করা যায়। এই সিরিজের প্রতিটা ঘড়িই অত্যন্ত উচ্চ মানের। ডিজাইনেও অনেক বৈচিত্র্য এনেছে।

‘ফাস্ট্র্যাক সেরামি’ কালেকশনে পুরুষদের জন্য দুটি ভ্যারিয়েন্ট রয়েছে। ম্যাট ব্ল্যাক এবং সিলভার ব্ল্যাক কম্বো। ভারতীয় বাজারে দাম ৭ হাজার ৯৯৫ থেকে শুরু। আপাতত এই সিরিজ শুধু পুরুষদের জন্যই। শিগগির নারীদের ভ্যারিয়েন্ট বাজারে আনবে সংস্থা।

এছাড়াও ফাস্ট্র্যাক অটোমেটিক ঘড়িও বাজারে নিয়ে এসেছে। পুরুষদের জন্য ৩টি ভ্যারিয়েন্ট রয়েছে। দেওয়া হয়েছে মাল্টিলেয়ার স্কেলিটাল ডায়াল। সঙ্গে চামড়ার স্ট্র্যাপ। এই ভ্যারিয়েন্টের দাম ভারতে ৯ হাজার ৯৯৫ রুপি থেকে শুরু। নারীদের ভ্যারিয়েন্টের দুটি রং- গোলাপি এবং গাঢ় বাদামি। ডায়ালে স্কেলিটাল লুক। এর দাম শুরু হচ্ছে ৮ হাজার ৯৯৫ থেকে। সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে ঘড়িগুলো অর্ডার করতে পারবেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সেরামি ঘড়ি আনলো ফাস্ট্র্যাক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close