নিজস্ব প্রতিবেদক

  ২৮ জানুয়ারি, ২০২৩

ডিজিটাল বাংলাদেশ মেলায় ‘স্বাধীন ওয়াইফাই’ অ্যাপ উদ্বোধন

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুক্রবার অ্যাপটির উদ্বোধন করেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার। ছবি : প্রতিদিনের সংবাদ

ব্রডব্যান্ড ইন্টারনেটের মাধ্যমে স্মার্ট নেটওয়ার্কের প্রতিশ্রুতি নিয়ে আনুষ্ঠানিকভাবে অবমুক্ত হলো ‘স্বাধীন ওয়াইফাই’ অ্যাপ। শুক্রবার (২৭ জানুয়ারি) বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে সন্ধ্যায় অ্যাপটির উদ্বোধন করেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার। এসময় অ্যাপটি বাংলায় ও গ্রামের মানুষের জন্য হওয়ায় অ্যাপটির বিকাশে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন মন্ত্রী।

মেলা কমিটির আহ্বায়ক ডাক ও টেলিযোগাযোগ বিভাগের অতিরিক্ত সচিব মো. মাহবুব-উল-আলম, আইএসপিএবি সভাপতি ইমদাদুল হক এবং স্বাধীন ওয়াইফাই-এর সিইও মোবারক হোসেনসহ মেলার উদযান কমিটি উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জানানো হয়, অ্যাপটির মাধ্যমে গ্রামের সাধারণ মানুষের জন্য মোবাইল ইন্টারনেটের বিকল্প হিসেবে অ্যাপটিতে ১৫৫ টাকায় মাস জুড়ে আনলিমিটেড ইন্টারনেট অফার করা হয়েছে। একবার রেজিস্ট্রেশন করলে ইউনিয়ন পর্যায়ে ঘরে-বাজারের যে কোনো স্থানে একই পাসওয়ার্ড ব্যবহার করে ইন্টারনেট সেবা গ্রহণ করতে পারবে। বর্তমানে বান্দরবন শহর, সুনামগঞ্জ, ময়মনসিংহের মুক্তাগাছা, যশোরের ঝিকড়গাছা ও রংপুরের প্রায় দেড় হাজার গ্রামে এই নেটওয়ার্ক পাওয়া যাবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
স্বাধীন ওয়াইফাই,স্বাধীন ওয়াইফাই অ্যাপ,ডিজিটাল বাংলাদেশ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close