নিজস্ব প্রতিবেদক

  ২৭ মার্চ, ২০২৪

উত্তরায় যুবলীগের ঈদ সামগ্রী বিতরণ

ধর্মপ্রাণ মুসলমানদের জন্য মাহে রমজান একটি বিশেষ মাস। বছরের বিশেষ এ মাসটিতে মুসলিম ইম্মাহ আত্মশুদ্ধির সাধনায় নিবেদিত থাকেন। রমজানের এই বিশেষ মাসে অসহায় মানুষের জীবনকে প্রতিদিন আরো একটু স্বাচ্ছন্দ্যময় করে তোলার লক্ষ্যে ঢাকা মহানগর উত্তর যুবলীগের পক্ষ থেকে রোজাদারদের মাঝে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

বুধবার (২৭ মার্চ) যুবলীগ ঢাকা মহানগর উত্তরের সাংগঠনিক সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী নেতা মামুন সরকারের উদ্যেগে উত্তরা ১২ নং সেক্টর খেলার মাঠে প্রায় ১ হাজার মানুষের মাঝে ঈদ ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

যুবলীগের কেন্দ্রীয় সভাপতি শেখ ফজলে নূর শামস্ এর উপস্থিতিতে এ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

আজকের এই ঈদ সামগ্রী বিতরণ উপলক্ষে উত্তরায় যুবলীগ নেতাকর্মীদের সর্ববৃহৎ মিলনমেলা অনুষ্ঠিত হয়।

জাতীয় নির্বাচনের পর আয়োজিত এ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব খসরু চৌধুরি এমপি। এছাড়া আরো উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উত্তর যুবলীগের সাধারণ সম্পাদক মো. ইসমাইল হোসেন, যুবলীগের প্রচার সম্পাদক জয়দেবনন্দীসহ যুবলীগের কেন্দ্রীয় ও স্থানীয় অনেক নেতৃবৃন্দ।

সম্প্রতি রমজান মাসে ইফতার পার্টি না করে সেই অর্থ দিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর অনুরোধ জানিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেই নির্দেশনার অংশ হিসেবেই দেশ জুড়ে খাদ্যসামগ্রী বিতরণের এই কার্যক্রম শুরু করা হয়েছে।

রমজান মাসকে ঘিরে শতশত পরিবারের কাছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই ইফতার ও খাদ্য সামগ্রী সাধারণ মানুষের মুখে হাসি ফোটাচ্ছে বলে দলীয় সূত্রে জানা গেছে। চলমান এ কার্যক্রম আরো বেগবান করার জন্য অনুরোধ জানিয়েছেন যুবলীগের চেয়ারম্যান।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close