reporterঅনলাইন ডেস্ক
  ১৭ জুন, ২০২১

পরীমনির বিরুদ্ধে অভিযোগ পেলে ব্যবস্থা : ডিবি

চিত্রনায়িকা পরীমনির বিরুদ্ধে কর্মীদের সঙ্গে অসদাচরণ ও ক্লাবে ভাঙচুরের অভিযোগ তুলেছে রাজধানীর গুলশানের অল কমিউনিটি ক্লাব কর্তৃপক্ষ। রাতে ওই ক্লাবে গিয়ে মদ চেয়ে পরীমনির ভাঙচুরের ঘটনায় সুনির্দিষ্ট অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বৃহস্পতিবার দুপুরে ডিএমপি মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন ডিবির অতিরিক্ত কমিশনার এ কে এম হাফিজ আক্তার।

তিনি বলেন, গুলশানের অল কমিউনিটি ক্লাবের ঘটনায় কোনো অভিযোগ পাওয়া গেলে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) তদন্ত করবে। তবে এখনো পর্যন্ত ক্লাবটির পক্ষ থেকে থানায় জিডি কিংবা লিখিত অভিযোগ করা হয়নি।  

হাফিজ আক্তার বলেন, আমিও শুনেছি ঘটনা। তবে সেদিন কি ঘটেছিল বা কেউ অভিযোগ করেছে কিনা তা এখনও নিশ্চিত নয়।  পরীমনি যদি এমন ঘটনা ঘটান তাহলে সংশ্লিষ্টদের অবশ্যই অভিযোগ করতে হবে।

সাংবাদিকদের প্রশ্নে তিনি বলেন, পরীমনির করা মামলায় রিমান্ডে নিয়ে আসামিদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তারা গুরুত্বপূর্ণ তথ্য দিচ্ছেন। এগুলো নিয়ে যাচাই-বাছাই করা হচ্ছে। রিমান্ডে অমি ও নাসির সেদিনের ঘটনার বিস্তারিত বলেছেন। পাশাপাশি আমরা ক্লাবের সিসি ফুটেজ সংগ্রহ করেছি। সেখানে আসলেই কি ঘটনা ঘটেছিল, তাই আমরা বের করার চেষ্টা করছি। ইতোমধ্যে ভুক্তভোগী ওই নায়িকার সঙ্গে আমরা কথাও বলেছি। পারিপার্শ্বিক সব বিষয় মাথায় নিয়ে তদন্ত চলছে। আশা করছি, এ ঘটনায় একটি তদন্ত প্রতিবেদন দ্রুত দেয়া সম্ভব হবে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পরীমনি,অভিযোগ,ক্লাবে ভাঙচুর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close