রাজধানীতে ওয়ার্ড কাউন্সিলরের বিরুদ্ধে হুমকির অভিযোগ

প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০২০, ১৮:১১

নিজস্ব প্রতিবেদক
প্রতিকী ছবি

রাজধানীর মুক্তাঙ্গনে ব্যবসায়ী মো. জাহাঙ্গীর ও মো. মনিরকে ভয়ভীতি দেখিয়ে হুমকির অভিযোগ উঠেছে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আবুল হোসেনের বিরুদ্ধে। প্রতিকার চেয়ে সিটি করপোরেশন, সংশ্লিট থানায় একাধিকবার গেলেও কোন প্রতিকার মেলেনি।

জাহাঙ্গীর জানান, মুক্তাঙ্গনের ৬৭ নম্বর জিপিও এলাকায় কোয়াটার রয়েছে। এই কোয়াটারে ২০ নম্বর ওয়ার্ড কাউন্সিললের সচিব মো. তৌহিদের নামে একটি রুম বরাদ্ধ রয়েছে। তৌহিদ রুমটি ভাড়া দিয়েছে ব্যবসায়ী মো. জাহাঙ্গীর ও মো. মনিরের কাছে। তারা দু’জনে ভাড়া নিয়ে ভাড়া নিয়ে ব্যবসা করে ও থাকে। মাস খানেক আগে কাউন্সিলর নিজে এসে জাহাঙ্গীরকে জিজ্ঞেস করলেন, তোমরা এখানে কিভাবে থাক। তখন তিনি বিস্তারিত তাকে জানালেন।

এরপর দিন তার অনুসারি কালাম, জাকির, জাবেদ, কেশব, রিপন ও বাতেন বাসা ছাড়ার জন্য হুমকি দেন এবং বাসায় তালা লাগিয়ে দেন। প্রতিকার চেয়ে সিটি করপোরেশন, সংশ্লিট থানায় একাধিকবার গেলেও কোন প্রতিকার মেলেনি। 

এ বিষয়ে ওয়ার্ড কাউন্সিলর মো. আবুল হোসেন বলেন, বাসায় নেশার কার্যক্রম চলে। এই জন্য বলে দিয়েছে, তোমরা হয় ভালমত ব্যবসা করো, না হয় চলে যাও। এখানে অবৈধ নেশার কার্যক্রম চলবে না। চাঁদার বিষয়ে জানতে চাওয়া হলে তিনি বলেন, এটা সম্পূর্ণ বানোয়াট।