reporterঅনলাইন ডেস্ক
  ২১ জানুয়ারি, ২০২০

প্রেমিকের বাড়িতেই গলায় ফাঁস দিলেন প্রেমিকা

রাজধানীর পূর্ব রামপুরায় একটি বাসায় মাদকাসক্ত প্রেমিক যুবকের বাসায় গিয়ে গলায় ফাঁস দিয়ে এক তরুণীর আত্মহত্যা করেছেন। ঘটনার পরে ওই প্রেমিক পালিয়েছে।

নিহত তরুণীর নাম জয়নব (২৫)। আর মাদকাসক্ত ওই পালানো সেই প্রেমিকের নাম কমল (৩৫)।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুরে ওই তরুণী নয়নের বাসায় গিয়ে তার সঙ্গে প্রথমে ঝগড়া করে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দেয়। পরে পলাতক কমলের বড় বোন নয়ন তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বিকেল ৪টায় তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘জিজ্ঞেসাবাদের জন্য উদ্ধারকারী নয়ন নামের ওই নারীকে আটক করা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশ তদন্ত করছেন। ময়নাতদন্তের জন্য নিহতের লাশ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।’

পলাতক কমলের বোন নয়ন জানান, তাদের দুই ভাই এবং দুই বোনের মধ্যে কমল সবার ছোট। পূর্ব রামপুরার অষ্টম তলায় চতুর্থ তলার ওই ফ্লাটে তাদের এক ভাই-বোনসহ বাবা-মা থাকেন। কমল একটা বিয়ে করেছিল। সেই সংসারে এক কন্যা সন্তানও রয়েছে। কিন্তু কমল ৬/৭ বছর ধরে মাদকাসক্ত। সে কারণে বছর খানেক আগে তাদের মধ্যে বিচ্ছেদ হয়ে যায়।

নয়ন আরও জানান, কমল অধিকাংশ সময় বাহিরে থাকতো। আর বাসার তার রুমটি বন্ধ থাকত।

ঘটনার বর্ণনা দিয়ে কমলের বোন জানান, আজ দুপুরে নয়ন ওই মেয়েটিকে নিয়ে বাসায় আসে। সে সময় বাসায় শুধু তার বৃদ্ধ মা ছিল। সম্ভবত ওই মেয়ের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। সে সময় তাদের দু'জনের মধ্যে তর্কাতর্কি, ঝগড়া হয়। এক পর্যায়ে কমল রাগ হয়ে বেরিয়ে যায়। ওই মেয়ে কমলের রুমে ঢুকে দরজা বন্ধ করে ভেতর দিয়ে ছিটকানি লাগিয়ে দেয়। তখন বৃদ্ধ মা তাকে ডাকাডাকি ও বুঝানোর চেষ্টা করে ব্যর্থ হয়।

নয়ন আরও জানান, পরে দরজা খোলার পর দেখতে পায় যে মেয়েটি ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে ঝুলে আছে। সেখান থেকে তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। পরে ঢামেক হাসপাতাল নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পিডিএসও/রি.মা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
প্রেমিক,বাড়ি,গলায় ফাঁস,প্রেমিকা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close