reporterঅনলাইন ডেস্ক
  ২১ সেপ্টেম্বর, ২০২০

নৃত্যশিল্পী সোহাগ ৭ দিনের রিমান্ডে

নৃত্যশিল্পী ও কোরিওগ্রাফার ইভান শাহরিয়ার সোহাগ

নারীপাচার চক্রের সঙ্গে জড়িত অভিযোগে নৃত্যশিল্পী ও কোরিওগ্রাফার ইভান শাহরিয়ার সোহাগের সাত দিনের রিমান্ডের আদেশ দিয়েছেন আদালত। রোববার ঢাকা মহানগর হাকিম ইয়াসমিন আরা শুনানি শেষে এ রিমান্ডের এ আদেশ দেন।

এর আগে আসামি সোহাগকে আদালতে হাজির করা হয়। তার উপস্থিতিতে শুরু হয় রিমান্ড শুনানি। পরে আদালত সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত ১৫ সেপ্টেম্বর ঢাকা মহানগর হাকিম আদালতে মানবপাচারের সঙ্গে আন্তর্জাতিক দালাল চক্রের কে বা কারা জড়িত, তা জানার জন্য সোহাগকে সাত দিনের রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। ঢাকা মহানগর হাকিম মাহমুদা বেগম সোহাগের উপস্থিতিতে সাত দিনের রিমান্ড শুনানির জন্য ২১ সেপ্টেম্বর দিন ধার্য করেন।

১৩ সেপ্টেম্বর মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির এসআই কামরুজ্জামান সোহাগকে কারাগারে আটক রাখার আবেদন করেন। আসামিপক্ষে অ্যাডভোকেট খান মাহমুদুল হাসান জামিনের আবেদন করেন। তবে মামলার নথি না থাকায় আদালত ১৪ সেপ্টেম্বর জামিন শুনানির দিন ধার্য করে আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে ১১ সেপ্টেম্বর রাতে রাজধানীর নিকেতন থেকে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নৃত্যশিল্পী সোহাগকে গ্রেফতার করে সিআইডি।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নারীপাচার,ইভান শাহরিয়ার সোহাগ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close