পার্থ মুখোপাধ্যায়, কলকাতা

  ১৫ সেপ্টেম্বর, ২০১৯

বাংলাদেশে চলে যাওয়া উচিত মমতার : বিজেপি বিধায়ক

জাতীয় নাগরিকপঞ্জি নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে বেনজির আক্রমণ করেছেন উত্তরপ্রদেশের বালিয়ার বিজেপি বিধায়ক সুরেন্দ্র সিং। মমতাকে আক্রমণ করে বিজেপির নেতার বক্তব্য, এনআরসি পশ্চিমবঙ্গেও প্রয়োগ করা হবে এবং তৃণমূল কংগ্রেস প্রধান মমতা বন্দ্যোপাধ্যায় যদি বাংলাদেশিদের ধরে রাখতে চান, তাহলে তার জন্য বাংলাদেশের প্রধানমন্ত্রী হওয়াই ভালো।

সাংবাদিকদের সামনে বিজেপি বিধায়ক সুরেন্দ্র সিং বলেছেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের খারাপ দিন ঘনিয়ে এসেছে। বাংলাদেশের জনগণের সমর্থন নিয়ে তিনি যদি রাজনীতি করতে চান তাহলে তার বাংলাদেশই চলে যাওয়া উচিত।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের যদি সাহস থাকে তাহলে তিনি বাংলাদেশের প্রধানমন্ত্রী হয়ে যান। তাতে আখেরে তার ভালোই হবে। বিজেপির বিধায়ক সুরেন্দ্র সিংআরও বলেছেন, পশ্চিমবঙ্গেও কার্যকর হবে এনআরসি। আর যারা ভারতের নাগরিক হিসেবে যোগ্যতা অর্জন করবেন না, তাদের সম্মানজনকভাবে নিজেদের আসল দেশে পাঠিয়ে দেওয়া হবে।

বালিয়ার এই বিজেপি বিধায়কের আরও বলেছেন, মমতা বন্দ্যোপাধ্যায়কে পি চিদাম্বরমের মতোই উচিত শিক্ষা দেওয়া উচিত। এখানেই থেমে থাকেননি উত্তরপ্রদেশের বিজেপি নেতা। লোকসভা নির্বাচনে বিজেপির তাক লাগানো ফলাফল নিয়ে রামায়ণের প্রসঙ্গ টেনে সুরেন্দ্র সিং বলেছেন , লঙ্কার মানুষ হনুমানজিকে প্রবেশের অনুমতি দেয়নি। তবে তিনি সেখানে চলে যেতে পেরেছিলেন। একইভাবে যোগী আদিত্যনাথ এবং অমিত শাহও পশ্চিমবঙ্গে প্রবেশ করেছেন এবং বিজেপি ওখানে অনেকগুলি আসন পেয়েছেন। মমতা বন্দ্যোপাধ্যায় হলেন বাংলার রাজনৈতিক রানী ,লঙ্কিনী।সেখানে রাম নিজের পা রেখেছেন এবং এবার শিগগির সরকারে পরিবর্তন আসবে।

কটাক্ষের সুরে আরও যোগ করে বলেছেন ,বাংলাতেও এনআরসি কার্যকর হবে এবং সমস্ত বাংলাদেশিদের হাতে দুই প্যাকেট খাবার ধরিয়ে শ্রদ্ধাপূর্বক তাদের বাড়ি পাঠিয়ে দেওয়া হবে। আসামে এনআরসির তীব্র প্রতিবাদ করেছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি আরও জানিয়েছেন যে, তার জীবদ্দশায় পশ্চিমবঙ্গে তিনি এনআরসি হতে দেবেন না।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
এনআরসি,পশ্চিমবঙ্গ,মমতা বন্দ্যোপাধ্যায়,বিজেপি বিধায়ক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close