reporterঅনলাইন ডেস্ক
  ১১ ডিসেম্বর, ২০১৭

রানীর পথেই হাঁটছেন আনুশকা!

বলিউডের তারকা অভিনেত্রী রানী মুখার্জি ভালোবেসে বিয়ে করেছেন যশরাজ ফিল্মসের কর্ণধার আদিত্য চোপড়াকে। ২০১৪ সালে হুট করে অনেকটা গোপনেই ইতালিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন আদিত্য-রানী। এবার সে পথেই হাঁটতে চলেছেন আরেক বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা ও ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি।

২০০৮ সালে যশরাজ ফিল্মসের রব নে বানাদি জোড়ি সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখা আনুশকা শর্মা সম্প্রতি এক সাক্ষাৎকারে জানিয়েছেন, রানী মুখার্জিকে আদর্শ মানেন তিনি। এ জন্য হয়ত এবার রানীর পথেই হাঁটছেন আনুশকা। রানীর মতোই গোপনে ইতালির মিলান শহরের তুসকানি হেরিটেজ রিসোর্টে কোহলির সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তিনি।ভারতীয় গণমাধ্যমে বেশ ক’দিন ধরেই কোহলি ও আনুশকার বিয়ে নিয়ে চলছে তুমুল আলোচনা।

সম্প্রতি দুজনই ছুটি নিয়ে দেশ ছাড়ায় আরো ডালপালা মেলেছে এই গুঞ্জনের। ভারতীয় গণমাধ্যমের দাবি, আগামী ১২ ডিসেম্বর ইতালির মিলানে বিয়ের পিঁড়িতে বসবেন আলোচিত এই জুটি। বলিউডপাড়া থেকে শাহরুখ খান, দীপিকা পাড়ুকোনসহ বেশ কয়েকজন তারকা এবং ক্রিকেটারদের মধ্যে শচিন টেন্ডুলকার ও যুবরাজ সিং উপস্থিত থাকবেন এই বিয়েতে। ইতালিতে বিয়ের অনুষ্ঠানটি খুব একটা বড় করে করছেন না কোহলি-আনুশকা। তাই আমন্ত্রিতের সংখ্যাটা খুব একটা বেশি নয়। কোহলি ও আনুশকার ছোটবেলার কয়েক বন্ধু এবং দুই পরিবারের লোকেরা ছাড়া বিশেষ কয়েকজন উপস্থিত থাকতে পারেন এই অনুষ্ঠানে।

ভারতীয় গণমাধ্যম বলছে, মিলানে বিয়ের অনুষ্ঠান হবে ছোট পরিসরে। তবে মুম্বাইয়ে আগামী ২১ বা ২২ ডিসেম্বর বেশ বড়সড় বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হবে। একটি শ্যাম্পুর বিজ্ঞাপনচিত্রে কাজ করতে গিয়ে কোহলির সঙ্গে আনুশকার সখ্য গড়ে উঠেছিল। এরপর প্রায়ই তাদের একসঙ্গে দেখা যাওয়ায় এই জুটির প্রেমের খবর চাউর হয় গণমাধ্যমে। এরপর ধীরে ধীরে কেটে গেছে চারটি বছর। গত চার বছরে বহুবারই এসেছে বিরাট-আনুশকার বিয়ের খবর। কিন্তু প্রতিবার সেটি গুঞ্জন পর্যন্তই থেকে গেছে। যদিও এবার ভারতীয় গণমাধ্যমে জোর গুঞ্জন, সত্যি সত্যি ছাদনাতলায় বসে বিয়ের শপথ পড়তে চলেছেন এ দুজন!

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিরাট কোহলি,বিরাট-আনুশকা,আনুশকার বিয়ে
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist