reporterঅনলাইন ডেস্ক
  ২৮ মে, ২০১৭

ভুল বানানের ব্যানার নিয়ে বঙ্গবন্ধুকে শ্রদ্ধা!

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ গতকাল শনিবার বিকেলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছে। তবে ভুল বানানের ব্যানার নিয়ে শ্রদ্ধা নিবেদন করায় সমালোচনার মুখে পড়েছে সংগঠনটি। ব্যানারে বঙ্গবন্ধুর নামটি ভুল বানানে লেখা হয়েছে। বঙ্গবন্ধুর নাম লেখা হয়েছে ’শেখ মুজিবর রহমান’। এটি হবে শেখ মুজিবুর রহমান।

শ্রদ্ধা নিবেদনের সময় উপস্থিত ছিলেন নতুন কমিটির সভাপতি মিশা সওদাগর, সহ-সভাপতি রিয়াজ ও নাদের খান, সাধারণ সম্পাদক জায়েদ খান, সাংগঠনিক সম্পাদক সুব্রত, কোষাধ্যক্ষ কমল, কার্যনির্বাহী পরিষদের সদস্য রোজিনা, অঞ্জনা, আলীরাজ, নানা শাহ, পপি, সাইমন সাদিক, জেসমিন ও নাসরিন। কমিটির সঙ্গে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নন্দিত অভিনেতা ফারুক, অভিনেত্রী কবরী, আনোয়ারা ও তার মেয়ে মুক্তি।

শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর বলেন, বঙ্গবন্ধুর কাছে চলচ্চিত্রাঙ্গন সবসময় ঋণী। জাতির এই মহান নেতাকে শ্রদ্ধা জানিয়ে শিল্পী সমিতি তার কর্মযাত্রা শুরু করেছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি,বঙ্গবন্ধু,ভুল বানান
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist