reporterঅনলাইন ডেস্ক
  ১৩ ফেব্রুয়ারি, ২০২৪

মাহিরার দ্বিতীয় সংসারেও আসছে নতুন অতিথি

ফাইল ছবি

পাকিস্তানের জনপ্রিয় অভিনেত্রী মাহিরা খান গত বছর ধুমধাম করে বিয়ের পিঁড়িতে বসেছিলেন। গত বছর অক্টোবরে তার ঘনিষ্ঠ বন্ধু এবং ব্যবসায়ী সেলিম করিমের সঙ্গে তার বিয়ের আনুষ্ঠানিকতা হয়। এটি তার দ্বিতীয় বিয়ে। এর আগে ১৪ বছরের একটি ছেলে রয়েছে শাহরুখ খানের নায়িকার। দ্বিতীয় বিয়ের ৫ মাসের মধ্যে আবারও মা হতে চলেছেন মাহিরা খান।

শোনা যাচ্ছে, এবার দ্বিতীয় সন্তানের অপেক্ষায় রয়েছেন মাহিরা খান। এই জন্য তিনি অবসরে রয়েছেন। নিজেকে সময় দিচ্ছেন। দুটি ভালো প্রজেক্টের কাজেও ছেড়ে দিয়েছেন বলেই সংবাদ মাধ্যমে খবর প্রকাশ হয়েছে।

২০০৭ সালে ঐতিহ্যবাহী অনুষ্ঠানের মাধ্যমে শৈশবের সঙ্গী আলী আসকারিকে বিয়ে করেছিলেন মাহিরা খান। তবে তাদের সেই সংসার টেকেনি। ২০১৫ সালে তাদের বিচ্ছেদ হয়। এর পর ব্যবসায়ী সেলিম করিমের সঙ্গে সম্পর্কে জড়ান মাহিরা। গত বছর মাহিরার প্রেমের বিষয়টি সামনে আসে। সেলিমের সঙ্গে ডেট করার বিষয়টি নিজের প্রকাশ করেন অভিনেত্রী।

গত প্রায় এক যুগ ধরে পাকিস্তানের সিনেমা এবং টিভি ইন্ডাস্ট্রিতে কাজ করছে মাহিরা খান। ছোটপর্দায় ব্যাপক জনপ্রিয় তিনি। পাকিস্তানি অভিনয় শিল্পীদের মধ্যে সর্বাধিক পারিশ্রমিক নেয়াদের মধ্যে অন্যতম মাহিরা।

২০১১ সালে ‘নিয়াত’ সিরিয়ালে কাজের মাধ্যমে টিভিতে অভিষেক হয় তার। তবে তাকে জনপ্রিয়তার তুঙ্গে তোলে ‘হামসাফার’। পাকিস্তানের আরেক জনপ্রিয় নায়ক ফাওয়াদ খানের বিপরীতে তার অনবদ্য অভিনয় পাকিস্তানের গন্ডি পেরিয়ে ভারতেও তাকে পরিচিত করে তোলে।

এছাড়া বিন রোয়ে, হাম কাহাকে সাচ্চে হের মতো অনেক জনপ্রিয় টিভি সিরিয়ালে কাজ করেছেন তিনি। পাশাপাশি বেশ কিছু ব্যবসাসফল সিনেমায় অভিনয় করেছেন মাহিরা খান।

তবে ২০১৭ সালে শাহরুখ খানের বিপরীতে ‘রইস’ চলচ্চিত্রে অভিনয় করে উপমহাদেশের দর্শকদের কাছে নিজেকে নতুনভাবে পরিচিত করান মাহিরা খান।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বলিউড,পাকিস্তানি নায়িকা,মাহিরা,শাহরুখ খান
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close