reporterঅনলাইন ডেস্ক
  ১১ জানুয়ারি, ২০২৪

মা-বাবার কাছে অবাঞ্ছিত ছিলেন কঙ্গনা

ফাইল ছবি

বলিউডের ঠোঁট কাটা স্বভাব ও সমালোচিত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। খুব অল্প বয়সেই হিমাচল ছেড়ে পাড়ি জমান মুম্বাই। কারও মাধ্যমে নয়, বরং নিজ গুণাবলিতে নিজেকে প্রতিষ্ঠিত বলতেই বেশি পছন্দ করেন তিনি। জীবনের উত্থান-পতন দেখেছেন। আর ধীরে ধীরে কাজের মাধ্যমে নিজের অবস্থান করেছেন পাকাপোক্ত।

এ নায়িকার শুধু ক্যারিয়ারই নয়, ব্যক্তিজীবনেও অনেক সমস্যা কাটাতে হয়েছে। নিজ মা-বাবার কাছে অবাঞ্ছিত তিনি, যা আগেই জানিয়েছিলেন। এবার সেই বক্তব্যই ফের জোরালো করলেন অভিনেত্রীর বাবা অমরদীপ রানাওয়াত। ভারতীয় সংবাদমাধ্যমের খবর, কঙ্গনাকে এক সময় গুলি করে মারতে চেয়েছিলেন তার বাবা।

কঙ্গনা এক সাক্ষাৎকারে মনোজ মনুতাসিরকে জানান, ছোটবেলা থেকে বাবার কাছে স্বপ্ন দেখার উৎসাহ পেয়েছিলেন। কিন্তু তার সেই স্বপ্ন যখনই বড় হয়, তখন মেনে নিতে পারেননি তিনি। মুম্বাই ক্যারিয়ার গড়ার স্বপ্ন দেখেন। কিন্তু তার পরিবার চাইতেন চণ্ডীগড়ে নিজের পড়ালেখা চালিয়ে যাক মেয়ে।

কঙ্গনা তখন পরিবারকে জানান, পড়ালেখার বিপরীতে একটু ভিন্নভাবে ক্যারিয়ার গড়তে চান তিনি। সিনেমার মতো ভিন্ন কিছু পেশায় প্রতিষ্ঠিত হতে চান। কিন্তু মেয়ের এই সিদ্ধান্ত ছিল বাবার কাছে বড় ধাক্কার মতো।

এছাড়া আশপাশের মানুষ ও সমাজ থেকে কেমন প্রতিক্রিয়া আসতে পারে, এ নিয়ে ভয় পেয়েছিলেন বলি তারকার বাবা। এ জন্য সেই সময় মেয়ের এমন সিদ্ধান্তের বিরোধীতা করেছিলেন বাবা অমরদীপ।

অভিনেত্রীর ভাষ্যমতে―অন্যসব রাজপুত পরিবারের পুরুষদের মতো বাবাও রেগে গিয়ে বলেন, আমার রাইফেল নিয়ে আসো। ওকে গুলি করে মেরেই ফেলব। তবে বাবার সেদিনের সিদ্ধান্তের কারণেই আজ নিজের পায়ের তলার মাটি শক্ত করতে পেরেছেন বলে বিশ্বাস বলেও জানান কঙ্গনা।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কঙ্গনা রানাউত,বলিউড,অভিনেত্রী,ঠোঁট কাটা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close