reporterঅনলাইন ডেস্ক
  ১১ জানুয়ারি, ২০২৪

বিয়ের বয়সেও বাচ্চাদের খেলায় মত্ত কৌশানি

ফাইল ছবি

টালিউড তারকা বনি সেনগুপ্ত ও কৌশানি মুখার্জি কবে বিয়ে করবেন, এ প্রশ্ন দীর্ঘদিন ধরে শুনে আসছেন তারা। কিন্তু কখনো এই বিয়ের ব্যাপারে স্পষ্ট কিছু বলতে দেখা যায়নি তাদের। বরং নিজেদের মতো করে উপভোগ করে আসছেন জীবন।

এদিকে তাদের মধ্যকার প্রেম নিয়ে প্রশ্ন উঠেছে বহুবার। সোশ্যাল মিডিয়াতে প্রায়ই তাদের পোস্টের নিচে এ সংক্রান্ত মন্তব্য করে থাকেন নেটিজেনরা। এবার এই বিয়ে নিয়েই ভিন্ন ধরনের একটি ভিডিও পোস্ট করলেন অভিনেত্রী কৌশানি।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, কৌশানির পোস্ট করা ভিডিওতে দেখা যাচ্ছে, একটি স্লিপার থেকে গড়িয়ে নামছেন নায়িকা। ছোট বাচ্চাদের মতো খেলায় মজে আছেন তিনি। তবে তিনি একা ছিলেন না। সঙ্গে প্রেমিক বনি সেনগুপ্ত, সোমরাজ মাইতিসহ অন্যান্যরাও ছিলেন।

এ ভিডিওটি ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করে ক্যাপশনে নায়িকা লিখেছেন, সবাই বিয়ে করে সন্তান লালন-পালন করছে। আর এদিকে আমার শৈশবই কাটতে চাইছে না। মন থেকে এখনো আমি ছোট থাকতে পেরে আনন্দিত।

অভিনেত্রীর পোস্টটি নজর কেড়েছে নেটিজেনদের। সেখানে প্রিয় তারকার প্রশংসামূলক মন্তব্য করেছেন নেটিজেনরা। কেউ কেউ তার শিশুসুলভ আচরণের জন্য সরলতার কথাও বলেছেন মন্তব্যের ঘরে।

প্রসঙ্গত, গত বছর প্রথম ওয়েব সিরিজে দেখা গেছে কৌশানিকে। আর সবশেষ ‘ডাল বাটি চুরমা’ সিনেমায় দেখা গিয়েছিল। শোনা যাচ্ছে, শিগগিরই নতুন সিনেমার কাজ শুরু করবেন। এতে নাকি তার সঙ্গে বনি থাকবেন বলেও গুঞ্জন রয়েছে।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কৌশানি,টলিউড,বনি সেনগুপ্ত,সোমরাজ মাইতি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close