reporterঅনলাইন ডেস্ক
  ০১ জানুয়ারি, ২০২৪

নতুন বউ নিয়ে মধুচন্দ্রিমায় মালাইকার সাবেক স্বামী

ছবি : সংগৃহীত

কয়েক দিন আগেই বিয়ে করেছেন সাবেক স্বামী আরবাজ খান। নতুন বউকে নিয়ে এখন মধুচন্দ্রিমায় মগ্ন আরবাজ। মুম্বাই বিমানবন্দরে সুরা খানের হাত ধরে ক্যামেরার সামনে আরবাজের হাসি যেন থামছিলই না!

একদিকে বড়দিনের আগের রাতে প্রাক্তন স্বামীর বিয়ে। অপরদিকে পাশে নেই প্রেমিক অর্জুন কাপুর। এসবের মধ্যেই নেতিবাচক চিন্তা থেকে দূরে থাকতে চাইছেন মালাইকা অরোরা।

এদিকে বলি পাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে, মালাইকা-অর্জুনের প্রেমে নাকি ভাঙন ধরেছে। প্রেমিকার সাবেক স্বামী যখন বিয়ের পিঁড়িতে, তখন অর্জুন লন্ডনে বোন অনসূলা কাপুরের সঙ্গে ছুটি কাটাচ্ছেন। বছর শেষে যখন সবাই পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন তখন মালাইকা যেন বড় একা! পাশে আছে শুধু ছেলে আরহান।

ছেলেকে জড়িয়ে ধরে মা মালাইকা লিখলেন, আমার একমাত্র সাপোর্ট সিস্টেম। এরপরই ইনস্টাগ্রামের স্টোরিতে অভিনেত্রী ইঙ্গিতপূর্ণ একটি পোস্ট দেন। লিখেন, তুমি যখন নেগেটিভিটি থেকে দূরে থাকো, তখন জীবন সুন্দর হয়। কিন্তু আরবাজ না অর্জুন, কার উদ্দেশে এমন পোস্ট দিলেন সে প্রশ্ন রয়েই গেল।

তবে এর উত্তর অধরা থাকলেও কয়েক দিন ধরেই সোশাল মিডিয়ায় ইঙ্গিতপূর্ণ পোস্ট করে চলেছেন মালাইকা। যেগুলোর অন্তর্নিহিত অর্থ অনেকটাই দুঃখ, অভিমান।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নতুন বউ,অভিনেতা,আরবাজ খান,মালাইকা আরোরা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close