reporterঅনলাইন ডেস্ক
  ২৩ মে, ২০২২

কাচ দিয়ে পোশাক বানালেন উরফি!

পোশাক নিয়ে বরাবরই পরীক্ষা-নিরীক্ষা করতে ভালোবাসেন উরফি জাভেদ

কখনও নগ্ন শরীরে ফুলের সাজ, কখনও আবার প্লাস্টিক দিয়ে বানানো ড্রেস পরেই নেটমাধ্যমে উষ্ণতা ছড়িয়েছেন অভিনেত্রী উরফি জাভেদ। পোশাক নিয়ে এমন অদ্ভুত পরীক্ষার জন্য কম কটাক্ষ শুনতে হয় না তাকে। আবারও সংবাদের শিরোনামে উঠে এলেন অভিনেত্রী।

পোশাক নিয়ে বরাবরই পরীক্ষা-নিরীক্ষা করতে ভালোবাসেন উরফি। তবে এবার তিনি যে পোশাকে ক্যামেরাবন্দি হলেন—তা দেখে চক্ষু চড়কগাছ নেটাগরিকদের। পোশাক তো নয়, গায়ে ২০ কেজি ওজনের কাচ জড়িয়ে চমকে দিলেন অনুরাগীদের। কিন্তু এমন পোশাক পরার ভাবনাও কারও মনে আসতে পারে! তা দেখেই হতবাক নেটদুনিয়া। কাচের তৈরি পোশাক কেন পরেছেন? চোট লাগলে কী হবে? এমনই প্রশ্ন উঠে এল উরফির পোশাক দেখে।

গায়ে ২০ কেজি ওজনের কাচ জড়িয়ে উরফি চমকে দিলেন অনুরাগীদের

সম্প্রতি ইনস্টাগ্রামে তার অনুরাগী সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে। আর সে কারণে এক বিশাল পার্টির আয়োজন করেন উরফি। উরফির পার্টিতে কোনও চমক থাকবে না, তা কী করে হয়? কাচের পোশাক পরেই পার্টির মধ্যমণি হলেন অভিনেত্রী। অনুষ্ঠানে সাদা ব্রালেট টপ আর মিনি স্কার্ট পরেছিলেন উরফি। সেই পোশাকের ওপরে ছিল অবিকল কাচের মতো দেখতে কাপড় দিয়ে তৈরি মিনি ড্রেস! পাপারাৎজির উদ্দেশে উরফি জানান, তার পোশাকের ওজন কম করে ২০ কেজি তো হবেই।

উরফি যে কবে কোথায় কীভাবে দেখা দেবেন, তা বোঝা মুশকিল। চলতি ফ্যাশনের ধারণাকে ভেঙে চুরে খানখান করাই যেন তার নেশা! যে যা-ই বলুক, উরফি কিন্তু সমালোচনার ধার ধারেন না। চেনা ছকের বাইরে বেরিয়ে এসে নিজেকে নিজের মনের মতো পোশাকে সাজিয়ে তোলেন অভিনেত্রী। তার মতে, তিনি সেই পোশাক পরে স্বচ্ছন্দবোধ করেন, তাই তিনি এমন পোশাক পরেন। লোকে কী বলল, তাতে তার কিছুই এসে যায় না।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
Urfi Javed,উরফি জাভেদ,পোশাক,কাচ,কাচের পোশাক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close