reporterঅনলাইন ডেস্ক
  ১৪ অক্টোবর, ২০২১

অবশেষে ‘খুফিয়া’তে যুক্ত হলেন বাঁধন

ছবি : সংগৃহীত
অবশেষে বলিউডের প্রখ্যাত নির্মাতা বিশাল ভারদ্বাজের নতুন সিনেমা ‘খুফিয়া’ তে যুক্ত হলেন অভিনেত্রী আজমেরী হক বাঁধন। এতদিন খবরটি গুঞ্জন থাকলেও বৃহস্পতিবার (১৪ অক্টোবর) ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করে নির্মাতা বিশাল নিজেই খবরটি নিশ্চিত করেছেন।

বর্তমানে অস্ট্রেলিয়ার এশিয়া-প্যাসিফিক স্ক্রিন অ্যাওয়ার্ডে (অ্যাপসা) সেরা অভিনেত্রীর মনোনয়ন পেয়েছেন আজমেরী হক বাঁধন। সম্প্রতি আন্তর্জাতিক পরিসরে অভিনয় ক্যাটাগরিতে বাংলাদেশি কোনো শিল্পীর এ জাতীয় অর্জন এই প্রথম। সেখানে তার ঝুলিতে যুক্ত হল বলিউডের সিনেমাও। 

এই সিনেমার একটি চরিত্রের জন্য বাংলাদেশের একাধিক অভিনেত্রীর কাছে প্রস্তাব এসেছিল। কিন্তু তারা সেটা ফিরিয়ে দিলেও বাঁধন সেটি লুফে নিয়েছেন। 

বাঁধনের সঙ্গে তোলা একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন বিশাল ভরদ্বাজ। ক্যাপশনে লিখেছেন,‘বাংলাদেশের অভিনেত্রী বাঁধনকে পেয়ে খুবই আনন্দিত।’ সঙ্গে হ্যাশট্যাগে জুড়ে দিয়েছেন ‘খুফিয়া’।অর্থাৎ এই সিনেমায় বাঁধন অভিনয় করছেন,তা নিশ্চিত।

যদিও গুঞ্জনটি যখন ছড়ায়,তখন বাঁধন এ বিষয়ে মুখ খোলেননি। এবার নির্মাতা সূত্রেই সব খোলাসা হয়ে গেল।

‘খুফিয়া’ সিনেমাটি নির্মিত হচ্ছে নেটফ্লিক্সের জন্য। গত ২৬ সেপ্টেম্বর সিনেমাটির একটি টিজার প্রকাশ করা হয়েছে। সেখানে দেখা গেছে বলিউডের জনপ্রিয় অভিনেতা আলী ফজলকে। এছাড়া ডেসক্রিপশনে রয়েছে অভিনেত্রী টাবু ও ওয়ামিকা গাব্বি’র নাম।

জানা গেছে, ‘খুফিয়া’ সিনেমার গল্প বাস্তব ঘটনা অবলম্বনে।এখানে রাষ্ট্রীয় পর্যায়ের একটি স্পর্শকাতর ঘটনা উঠে আসবে।

উল্লেখ্য, এই সিনেমার জন্য প্রস্তাব পেয়েছিলেন বাংলাদেশের বিদ্যা সিনহা মিম ও মেহজাবীন চৌধুরী। তারা দুজনই সিনেমাটি ফিরিয়ে দেন। কারণ হিসেবে জানান, সিনেমাটির গল্পে বাংলাদেশকে ছোট করা হয়েছে এবং এতে বিতর্কিত বিষয় রয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বলিউড,বিশাল ভারদ্বাজ,আজমেরি হক বাঁধন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close