বিনোদন প্রতিবেদক

  ১৩ অক্টোবর, ২০২১

শুরু হচ্ছে দীঘির অনুদানের সিনেমা

শুরু হচ্ছে অভিনেত্রী দীঘির নতুন সিনেমার শুটিং। সরকারি অনুদানের এ সিনেমার নাম ‘শ্রাবণ জ্যোৎস্নায়’। নির্মাণ করছেন ‘ঝিনুকমালা’খ্যাত পরিচালক আবদুস সামাদ খোকন। যার গল্প ইমদাদুল হক মিলনের।

জানা গেছে, আগামী শুক্রবার (১৫ অক্টোবর) থেকে রাজধানীর মিরপুর ডিওএইচএস এলাকায় শুরু হচ্ছে সিনেমাটির শুটিং।

বিষয়টি নিশ্চিত করে সিনেমার পরিচালক আবদুস সামাদ খোকন জানান, এ সিনেমার গল্পের গুরুত্বপূর্ণ চরিত্রের নাম মৌ। এই মৌ চরিত্রেই দীঘি অভিনয় করবেন।

দীঘি বলেন, ‘শ্রদ্ধেয় আবদুস সামাদ খোকন আংকেলের নির্দেশনায় আমি প্রথমবারের মতো সিনেমায় কাজ করছি। আমার চরিত্রের নাম মৌ। চরিত্রটি ভীষণ ভালো লেগেছে। যে কারণে চরিত্রটিতে অভিনয়ের জন্যও আমার মধ্যে প্রবল আগ্রহ তৈরি হয়েছে। তা ছাড়া এর গল্প শ্রদ্ধেয় ইমদাদুল হক মিলনের। যে কারণে আগ্রহটা আরো বেশি। শুটিংয়ে যাওয়ার আগে নিজেকে মৌ চরিত্রের জন্যই প্রস্তুত করছি। জানি না মৌকে কতটা ফুটিয়ে তুলতে পারব। তবে চেষ্টা থাকবে নিজের চরিত্রটি ভালোভাবে ফুটিয়ে তোলার। শ্রদ্ধেয় পরিচালকসহ পুরো ইউনিট যদি সহযোগিতা করেন আমার বিশ্বাস কাজটি ভালোভাবে শেষ করতে পারব।’

এই সিনেমার জন্য এরই মধ্যে শিল্পী অণিমা রায় বেশ কয়েকটি রবীন্দ্রসংগীত গেয়েছেন। শ্রোতা-দর্শক দীঘির লিপে গানগুলো উপভোগ করতে পারবেন। ‘শ্রাবণ জ্যোৎস্নায়’ সিনেমার সংলাপ রচনা করেছেন আবদুস সামাদ খোকন ও ইমদাদুল হক মিলন, চিত্রনাট্য করেছেন আবদুস সামাদ খোকন।

এদিকে গেল শোক দিবস উপলক্ষে দীঘি অভিনীত ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ সিনেমাটি মুক্তি পায়। এই সিনেমায় তার অভিনয় বেশ প্রশংসিত হয়। দীঘি অভিনয় করছেন বাংলাদেশের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে বায়োপিকে। শ্যাম বানেগালের পরিচালনায় এই বায়োপিকে তিনি অভিনয় করছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী বেগম ফজিলাতুন নেছা মুজিবের চরিত্রে। দীঘি অভিনীত প্রথম মুক্তিপ্রাপ্ত সিনেমা ছিল দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত ‘তুমি আছো তুমি নাই’। এ ছাড়াও প্রচারের অপেক্ষায় আছে দীঘি অভিনীত ‘চিঠি’। এতে তার বিপরীতে আছেন ইয়াশ রোহান।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
দীঘি,অনুদানের সিনেমা,শ্রাবণ জ্যোৎস্নায়
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close