পার্থ মুখোপাধ্যায় (কলকাতা)

  ১২ জুলাই, ২০২০

অমিতাভ-অভিষেক করোনা আক্রান্ত

করোনায় আক্রান্ত হয়েছেন অভিনেতা অমিতাভ বচ্চন। তিনি নিজেই এ কথা টুইট করে জানিয়েছেন। মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়েছে তাকে। এদিকে ছেলে অভিষেকও করোনায় আক্রান্ত, কিন্তু তিনি উপসর্গহীন। যদিও অমিতাভের স্ত্রী জয়া বচ্চন, পুত্রবধূ ঐশ্বরিয়া রায় বচ্চনসহ পরিবারের সবার টেস্ট করা হয়েছে। সে রিপোর্ট এখনো আসে নি।

টুইটারে অমিতাভ লিখেছেন, পরীক্ষায় তার করোনা পজিটিভ এসেছে। হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতাল কর্তৃপক্ষকে জানিয়েছে, বচ্চন পরিবার এবং কর্মীদেরও করোনা পরীক্ষা হচ্ছে। ফলের অপেক্ষায় রয়েছেন। একই সঙ্গে, যারা গত ১০ দিনে অমিতাভের কাছাকাছি এসেছেন তাদের পরীক্ষা করানোর জন্য অনুরোধ করছেন অভিনেতা।

শনিবার রাতে মুম্বইয়ের ভিলে পার্লের নানাবতী হাসপাতালে ভর্তি করা হয় অমিতাভ বচ্চনকে। করোনা আক্রান্ত জানার পরই তাকে হাসপাতালে ভর্তি করা হয়। জুহুতে অমিতাভের বাড়ি থেকে সবচেয়ে কাছেই এই নানাবতী হাসপাতাল। সেখানেই ভর্তি করা হয়েছে ৭৭ বছরের অভিনেতাকে। নানাবতী হাসপাতাল জানিয়েছে, করোনার লক্ষণ রয়েছে অমিতাভের শরীরে। তিনি শেষ বেশ কিছুদিন ধরেই আইসোলেশনে ছিলেন। এর পর শনিবার হাসপাতালে ভর্তি করার সিদ্ধান্ত নেয়া হয়। যদিও মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী রাজেশ তোপ বলেছেন, অমিতাভের শরীরে করোনার লক্ষণ নেই, তিনি আপাতত স্থিতিশীল।

পিডিএসও/এসএম শামীম

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
অমিতাভ,অভিষেক,করোনা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close