reporterঅনলাইন ডেস্ক
  ২১ জানুয়ারি, ২০১৯

শবনম ফারিয়ার আবেগঘন স্ট্যাটাস

দেশে বর্তমান সময়ের আলোচিত অভিনেত্রী শবনম ফারিয়া। ফেব্রুয়ারি মাসের প্রথম দিনই তার জীবনের গুরুত্বপূর্ণ দিন। গত বছর হারুনুর রশীদ অপুর সঙ্গে তার আকদ সম্পন্ন হয়। আর পহেলা ফেব্রুয়ারি হবে তাদের বিবাহোত্তর সংবর্ধনা।

তবে তার বিশেষ দিনটিকে ঘিরে নস্টালজিয়ায় এই অভিনেত্রী। বিয়ের দিনক্ষণ যতই ঘনিয়ে আসছে, ততই বাবাকে মনে পড়ছে ফারিয়ার। প্রয়াত বাবার স্মরণে ফেসবুকে একটি আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন ফারিয়া।

শবনম ফারিয়ার স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো- ‘যে দিনটি দেখার জন্য তুমিই সবচেয়ে বেশি অপেক্ষা করেছ, সেই দিনটি এগিয়ে আসছে; কিন্তু অদ্ভুতভাবে তুমিই নেই। প্রতিটা ঘটনা ঘটে, আর আমি কল্পনা করার চেষ্টা করি- তুমি থাকলে কী কী হতো! তুমি আমার হাতে মেহেদি দেখলে কী বলতে কিংবা বিয়ের শাড়ি কেনার সময় তোমার অবজারভেশন কী থাকত, তুমি মেহমানদের কী খাওয়াতে চাইতে, তুমিও কি সবুজ পাঞ্জাবি পরতে? কিংবা সব সময়ের মতো তুমি চাইতে মান্না দের কিছু গান বাজুক অথবা সবার অনুরোধে তুমিও কি দুলাইন কবিতা শোনাতে?

তিনি লেখেন, মা গল্প বলে-ছোটবেলা তুমি অফিসের কাজে বাসার বাইরে থাকলে আমি খুব বিরক্ত করতাম, খেতে চাইতাম না, তোমার আবৃত্তি শুনিয়ে খাওয়াতে হতো! আমার না ভীষণ তোমার কণ্ঠ শুনতে মন চায়। কী আজব দুনিয়ার নিয়ম। যে ঘটনায় যার সবচেয়ে বেশি খুশি হওয়ার কথা, তাকে ছাড়াই সব আনন্দ, সব আয়োজন! কী নিষ্ঠুর পৃথিবীর নিয়ম।’

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শবনম ফারিয়া,বিয়ে,স্ট্যাটাস
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close