reporterঅনলাইন ডেস্ক
  ১৭ ডিসেম্বর, ২০১৭

প্রশ্ন ফাঁস : ১৪০ স্কুলের পরীক্ষা বাতিল

প্রশ্নপত্র ফাঁস হওয়ায় বরগুনার বেতাগী উপজেলায় প্রাথমিকের সকল শ্রেণির ১৭ ডিসেম্বরের (রোববার) পরীক্ষা বাতিল করা হয়েছে। এ ঘটনায় দুই সদস্যবিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

উপজেলা শিক্ষা অফিস সূত্রে জানা গেছে, দ্বিতীয় শ্রেণির প্রশ্ন ফাঁস হওয়ার কারণে উপজেলার ১৪০ বিদ্যালয়ের সকল শ্রেণির গণিত পরীক্ষা বাতিল করা হয়।

শনিবার (১৬ ডিসেম্বর) বিকেলে প্রশ্ন ফাঁস হওয়ার পর জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. আব্দুল মজিদ বেতাগী উপজেলা শিক্ষা অফিসে গিয়ে সংশ্লিষ্ট কর্মকর্তাদের সঙ্গে সভা করে এ সিদ্ধান্ত নেন।

এ সময় এ ঘটনা তদন্তের জন্য উপজেলা শিক্ষাকর্মকর্তা (ভারপ্রাপ্ত) আব্দুস সালামকে প্রধান করে দুই সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়। কমিটির অপর সদস্য হলেন উপজেলা রিসোর্স সেন্টারের (ইউআরসি) ইনস্ট্রাক্টর কেএম শহিদুল্লাহ। এ কমিটিকে তিন কার্যদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন দেয়ার জন্য বলা হয়েছে।

উপজেলা শিক্ষাকর্মকর্তা (ভারপ্রাপ্ত) আব্দুস সালাম জানান, রোববার উপজেলার ১৪০ প্রাথমিক বিদ্যালয়ের সকল শ্রেণির গণিত পরীক্ষা বাতিল করা হয়েছে। এ পরীক্ষার তারিখ পরবর্তীতে জানানো হবে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বেতাগী উপজেলা,প্রশ্নপত্র ফাঁস,পরীক্ষা বাতিল
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist