দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি

  ২৭ সেপ্টেম্বর, ২০২১

পবিপ্রবিতে কর্মশালা অনুষ্ঠিত

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি) মাৎসযবিজ্ঞান অনুষদের আয়োজনে এবং বাংলাদেশ বিজ্ঞান একাডেমির অর্থায়নে "গুণগত মানসম্পন্ন শুটকি এবং মাছের পাউডারের মাধ্যমে গর্ভবতী, দুগ্ধদানকারী নারী ও শিশুদের পুষ্টি এবং উপকূলীয় অঞ্চলের মানুষের জীবনযাত্রার মান উন্নয়ন" শীর্ষক এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৭ সেপ্টেম্বর) সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের কষি অনুষদ সংলগ্ন কনফারেনস কক্ষে   মাৎসযবিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মুহাম্মদ আবু বকর সিদ্দিকের সভাপতিত্বে আয়োজিত কর্মশালায় প্রধান অতিথির বক্তব্য দেন ভাইস-চ্যানসেলর প্রফেসর ড. স্বদেশ চন্দ্র সামন্ত। বিশেষ অতিথির বক্তৃতা করেন রিসার্চ এন্ড ট্রেনিং সেন্টারের পরিচালক প্রফেসর ড. আবুল কাসেম চৌধুরী।

কর্মশালায় মূল প্রবন্ধ উপস্থাপন ও অনুষ্ঠান সঞ্চালনা করেন সংশ্লিষ্ট প্রকল্পের পরিচালক ও ফিশারিজ টেকনোলজি বিভাগের সহযোগি অধ্যাপক ড. সাজেদুল হক।

কর্মশালায় সহযোগি প্রধান গবেষক ও ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের প্রফেসর ড. মোহাম্মদ মুজাহিদুল ইসলামসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন অনুষদের ডিন, পরিচালকবৃন্দ, প্রক্টর এবং মাৎসযবিজ্ঞান, ব্যবসায় প্রশাসন ও নিউট্রিশন এন্ড ফুড সায়েনস অনুষদের শিক্ষকবৃন্দ ও মাস্টার্সে অধ্যয়নরত শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন। এ ছাড়াও বাংলাদেশ বিজ্ঞান একাডেমির কারিগরি বিশেষজ্ঞ প্রফেসর ড. আবু তৈয়ব আবু আহমদ জুম প্লাটফর্মে সংযুক্ত হন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পবিপ্রবি,কর্মশালা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close