জাবি প্রতিনিধি

  ০৬ ফেব্রুয়ারি, ২০১৮

জাবিতে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) কেন্দ্রীয় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। প্রতিযোগিতায় ছাত্র হলের মধ্যে আ ফ ম কামালউদ্দিন হল চ্যাম্পিয়ন ও মওলানা ভাসানী হল রানার আপ এবং ছাত্রী হলের মধ্যে শেখ হাসিনা হল চ্যাম্পিয়ন ও প্রীতিলতা হল রানার আপ হওয়ার গৌরব অর্জন করে। মঙ্গলবার দুপুরে প্রতিযোগিতা শেষে কেন্দ্রীয় ক্রীড়া প্রতিযোগিতা পরিচালনা কমিটির সভাপতি অধ্যাপক কৌশিক সাহা চ্যাম্পিয়ন ও রানার আপদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

প্রতিযোগিতায় ছাত্রদের মধ্যে শহীদ সালাম বরকত হলের ইসমাইল গাজী ও আ ফ ম কামাল উদ্দিন হলের মামুন সরকার ১৮ পয়েন্ট পেয়ে ব্যক্তিগত যুগ্ম চ্যাম্পিয়ন এবং আ ফ ম কামাল উদ্দিন হলের জিএম হাসান ও শহীদ সালাম বরকত হলের আরিফুল ইসলাম জয় ১৬ পয়েন্ট পেয়ে যুগ্ম রানার আপ হয়েছেন। অপরদিকে ছাত্রীদের মধ্যে প্রীতিলতা হলের সায়মা আক্তার ১৮ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন এবং নওয়ার ফয়জুন্নেসা হলের শারমিন আক্তার সুপ্তা ও শেখ হাসিনা হলের মরিয়ম আখতার আইরিন ১৬ পয়েন্ট পেয়ে রানার আপ হয়েছেন। দ্রুততম মানব ও মানবী হয়েছেন জাকারিয়া হোসেন ও সায়মা আক্তার।

এর আগে সকালে কেন্দ্রীয় খেলার মাঠে উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলাম প্রধান অতিথি হিসেবে প্রতিযোগিতার উদ্বোধন করেন। এ সময় উপাচার্য প্রতিযোগীতায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদেরকে উৎসাহ প্রদান করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক মো. আবুল হোসেন, উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক আমির হোসেন, কোষাধ্যক্ষ অধ্যাপক শেখ মনজুরুল হক, প্রতিযোগিতা পরিচালনা কমিটির সভাপতি অধ্যাপক কৌশিক সাহা প্রমুখ উপস্থিত ছিলেন।

পিডিএসও/রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist