জাবি প্রতিনিধি

  ৩১ জানুয়ারি, ২০১৮

জাবিতে ইয়্যুথ ইনিশিয়েটিভের আত্মপ্রকাশ

পথশিশুদের শিক্ষা উপকরণ বিতরণ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণের মধ্যদিয়ে যাত্রা শুরু করলো বাংলাদেশ ইয়্যুথ ইনিশিয়েটিভ জাবি জোন। এ উপলক্ষে মঙ্গলবার বিকাল সাড়ে তিনটার দিকে বিশ্ববিদ্যালয়ের সমাজ বিজ্ঞান অনুষদে আত্মপ্রকাশ ও শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠান হয়।

এতে প্রধান অতিথি ছিলেন সরকার ও রাজনীতি বিভাগের অধ্যাপক নাসিম আখতার হোসাইন। উপস্থিত ছিলেন—সরকার ও রাজনীতি বিভাগের অধ্যাপক কে এম মহিউদ্দিন, সহকারী অধ্যাপক আ স ম ফিরোজ উল হাসান, বাংলাদেশ ইয়্যুথ ইনিশিয়েটিভর সভাপতি জাবের ওবায়েদ, বাংলাদেশ ইয়্যুথ ইনিশিয়েটিভর সাধারণ সম্পাদক জাহিদুল হক প্রমুখ। আলোচনা শেষে প্রায় ৭০ জন সুবিধাবঞ্চিত শিশুর মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

এদিকে অনুষ্ঠান শেষে সংগঠনটির সভাপতি জাবের ওবায়েদ আগামী এক বছরের জন্য ২১ সদস্যবিশিষ্ট কমিটি ঘোষণা করেন। জাবি জোনের প্রথম সভাপতি ও সাধারণ সম্পাদক হয়েছেন যথাক্রমে শফিউর রহমান সৌরভ ও কে এম মুহাইমেনুল ইসলাম তুহিন। এছাড়া সংগঠনটির মডারেটর করা হয়েছে সরকার ও রাজনীতি বিভাগের প্রভাষক মোহাম্মদ কামরুজ্জামানকে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়,জাবি,শিক্ষা উপকরণ বিতরণ,বাংলাদেশ ইয়্যুথ ইনিশিয়েটি
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist