বাঘা (রাজশাহী) প্রতিনিধি

  ০১ আগস্ট, ২০১৯

বাঘায় ফেন্সিডিলসহ ভারতীয় নাগরিক ও ৭ জন আটক

রাজশাহীর বাঘায় এক ভারতীয় নাগরিকসহ ও ৬০০ পিস ফেন্সিডিলসহ ৭ চোরাকারবারীকে আটক করা হয়েছে। বুধবার রাতে বাঘা সীমান্ত এলাকায় আলাইপুর গ্রামের হামিদুল ইসলামের বাড়িতে অভিযান চালিয়ে পুলিশ তাদের আটক করে।

জানা যায়, বুধবার রাত ১১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বাঘা সীমান্ত এলাকার আলাইপুর কান্দিপাড়া গ্রামের সাজদার রহমানের ছেলে মাদক কারবারি হামিদুল ইসলামের বাড়িতে অভিযান চালায় বাঘা-চারঘাট সার্কেলের সিনিয়র এএসপি নুরে আলম। এ অভিযানে হামিদুলের ঘরের পছেন থেকে ৩ বস্তার মধ্যে রাখা ৬০০ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়।

এ সময় হামিদুল ইসলাম, উপজেলার মীরগঞ্জের ভানুকর গ্রামের হাফিজুল ইসলাম, তার ছেলে জনি আহাম্মেদ, একই গ্রামের মাসুদ রানা, ভারতীয় নাগরিক মুরশিদাবাদ জেলার জলঙ্গী থানার চরকাকমারী গ্রামের হাবিবুর রহমান, পুঠিয়া উপজেলার বানেশ্বর এলাকার মাদক সম্রাট হাবিবুর রহমানের স্ত্রী তারা বেগম, জয়পুরহাটের কালাই উপজেলার মাইক্রো চালক সাজুকে আটক করে পুলিশ।

ফেন্সিডিলের সাথে একটি মাইক্রোবাস, একটি মোটরসাইকেল ৬০০ পিস ফেন্সিডিল জব্দ করা হয়। এ সময় কৌশলে পালিয়ে যায় বানেশ্বরের হাবিবুর রহমান।

আটককৃত ভারতীয় নারগরিক হাবিবুর রহমান জানায়, ১০ হাজার টাকার চুক্তিতে বুধবার সন্ধ্যার পুর্বে ভারত থেকে ৩ বস্তার মধ্যে করে ৬০০ বোতল ফেন্সিডিল নিয়ে নদী পথে ভেসে এসে বাঘার আলাইপুর ঘাটে পৌঁছায়। সেখান থেকে হামিদুল তার বাড়িতে নিয়ে যায়। এর ঘণ্টা দুয়েক পর পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক করে।

এ বিষয়ে বাঘা-চারঘাট সার্কেলের সিনিয়র এএসপি নুরে আলম বলেন, বাঘা মাদকপ্রবণ এলাকা। এ থানায় প্রায় মাদকবিরোধী অভিযান চলে। এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে এক ভারতীয় নাররিক ও ৬০০ বোতল ফেন্সিডিলসহ ৭ জনকে আটক করা হয়েছে।

বাঘা থানার তদন্ত ওসি আবদুল ওহাব বলেন, আটককৃতদের নামে মামলা দিয়ে বৃহস্পতিবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রাজশাহী,বাঘা,ফেন্সিডিলসহ আটক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close