reporterঅনলাইন ডেস্ক
  ৩১ মার্চ, ২০১৯

তাসভির-ফারুকের রিমান্ড চাইবে পুলিশ

অবহেলাজনিত মামলায় বনানীর এফ আর টাওয়ারের বর্ধিত অংশের মালিক বিএনপি নেতা তাসভির উল ইসলাম ও ভবনের জমির মালিক প্রকৌশলী এসএমএইচআই ফারুককে গ্রেফতার দেখানো হয়েছে। একইসঙ্গে তাদের ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হবে। রোববার দুপুরে ডিএমপির মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে ডিবির অতিরিক্ত কমিশনার আবদুল বাতেন সাংবাদিকদের এ তথ্য জানান।

তিনি বলেন, এফ আর টাওয়ারের ভয়াবহ আগুনের প্রাথমিক তদন্তে প্রত্যেকটি বিভাগের গাফিলতি চিহিৃত হয়েছে। এগুলো আদালতে তুলে ধরে অভিযোগপত্র দেওয়া হবে। আজ তাদের আদালতে পাঠিয়ে ১০ দিনের রিমান্ড চাওয়া হবে। সাংবাদিকদের প্রশ্নে এই পুলিশ কর্মকর্তা বলেন, আরেক আসামি রূপায়ন গ্রুপের চেয়ারম্যান লিয়াকত আলী খান মুকুল এখনো গ্রেফতার হননি। তাকে কোথাও পাওয়া যাচ্ছে না।

এর আগে ডিবি উত্তর বিভাগের এডিসি গোলাম সাকলাইন সিথিল গণমাধ্যমকে জানান, আসামিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়েছে। অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য আদালতের কাছে রিমান্ড আবেদন করা হবে। আমরা নির্ভরযোগ্য সূত্রে জানতে পেরেছি, রূপায়ন গ্রুপের চেয়ারম্যান দেশ থেকে পালিয়ে গেছেন।

এর আগে শনিবার দিবাগত রাতে তাসভির-ফারুককে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা পুলিশ। উল্লেখ্য, গত বৃহস্পতিবার বনানীর এফ আর টাওয়ারের অগ্নিকাণ্ডে ২৫ জন নিহত হন। পরদিন হাসপাতালে চিকিৎসাধীন আরো একজনের মৃত্যু হয়।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
এফ আর টাওয়ার,রিমান্ড,তাসভির-ফারুক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close