reporterঅনলাইন ডেস্ক
  ২০ ফেব্রুয়ারি, ২০১৮

চুয়াডাঙ্গায় বোমাসহ ৪ ডাকাত গ্রেফতার

চুয়াডাঙ্গায় অভিযান চালিয়ে চারজনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ, যারা ডাকাত দলের সদস্য বলে দাবি করছে আইনশৃঙ্খলা বাহিনীটি। সোমবার রাত সাড়ে ১০টার দিকে দামুড়হুদা উপজেলার হোগলডাঙ্গা গ্রামের একটি মাঠ থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারের সময় তাদের কাছ থেকে চারটি বোমা ও পাঁচটি হাসুয়া উদ্ধার করা হয়েছে।

গ্রেফতাররা হলেন—জীবননগর উপজেলার কয়া গ্রামের নাজমুল হকের ছেলে হোসেন আলী (২৭), চুয়াডাঙ্গা সদর উপজেলার দৌলতদিয়াড় গ্রামের সর্দারপাড়ার সাইদুর রহমানের ছেলে লাভলু (৩২), দামুড়হুদা উপজেলার ওসমানপুর গ্রামের গোলাম রহমানের ছেলে সেলিম (২৫) ও একই উপজেলার কালিয়াবকরী গ্রামের বদর উদ্দীনের ছেলে আব্দুস সামাদ (৩৩)।

পুলিশ জানায়, হোগলডাঙ্গা গ্রামের ছালাভরা মাঠে বেশ কয়েকজন ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে রাতে গোয়েন্দা পুলিশের একটি দল ওই মাঠে অভিযান শুরু করে। এ সময় পুলিশ দেখে বেশ কয়েকজন পালিয়ে যেতে সক্ষম হলেও ঘটনাস্থল থেকে চারজনকে আটক করতে সক্ষম হয় পুলিশ। এ সময় তাদের কাছ থেকে চারটি বোমা ও পাঁচটি হাসুয়া উদ্ধার করা হয়।

গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক আশরাফুল ইসলাম জানান, গ্রেপ্তারদের মধ্যে তিনজন আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। তাদের বিরুদ্ধে এরআগেও একাধিক ডাকাতির অভিযোগ রয়েছে। গ্রেপ্তারদের জেলা গোয়েন্দা পুলিশের দপ্তরে জিজ্ঞাসাবাদ করা হয়।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
অপরাধ,চুয়াডাঙ্গা,বোমা,গ্রেফতার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist