সাতক্ষীরা প্রতিনিধি

  ২৫ অক্টোবর, ২০১৮

‘দিদার বখতকে বিজয়ী করতে ঐক্যবন্ধ হয়ে কাজ করতে হবে’

সাতক্ষীরার তালা উপজেলার মাগুরা ইউনিয়নের মাদরা ৮ নং ওয়ার্ড জাতীয় পার্টির কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে মাদরা কমিউনিটি সেন্টার চত্বরে আলোচনা সভার মধ্য দিয়ে কমিটি গঠন করা হয়।

জাপা নেতা আবু বক্করের সভাপতিত্বে কমিটি গঠন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা জাতীয় পার্টির সহ সভাপতি তালা উপজেলা জাতীয় পার্টির সভাপতি সাংবাদিক এস এম নজরুল ইসলাম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির তালা উপজেলা সভাপতি অ্যাড. কবির আহমেদ, জালালপুর ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মকবুল হোসেন, মাগুরা ইউনিয়ন জাপা সম্পাদক আব্দুল মজিদ গোলদার, সাংগঠনিক সম্পাদক মোস্তফা গাজী, যুব সংহতীর মাগুরা ইউনিয়ন সভাপতি ইসলাম বিশ্বাস, যুবসংহতী জালালপুর ইউনিয়ন সভাপতি আব্দুল আলীম, স্বেচ্ছাসেবক পার্টির মাগুরা ইউনিয়ন সভাপতি শেখ সোহাগ প্রমুখ।

এ সময় প্রধান অতিথি বলেন, আসন্ন সংসদ নির্বাচনে পল্লীবন্ধুর প্রার্থী সাবেক তথ্য ও সংস্কৃতি প্রতিমন্ত্রী সৈয়দ দিদার বখতকে লাঙ্গল প্রতীকে বিজয়ী করতে সকলকে ঐক্যবন্ধ হয়ে কাজ করতে হবে।

সভায় সর্ব সম্মতিক্রমে আবু বক্করকে সভাপতি ও মৃত্যুঞ্জয় সানাকে সাধারণ সম্পাদক করে জাতীয় পার্টি, স্বদেশ মন্ডলকে সভাপতি ও বিশ্বজিৎ সরকারকে সাধারণ সম্পাদক করে জাতীয় যুবসংহতী, স্বদেশ মণ্ডলকে সভাপতি ও মৃত্যুঞ্জয় মণ্ডলকে সাধারণ সম্পাদক করে জাতীয় স্বেচ্ছাসেবক পাটির পৃথক পৃথক কমিটি গঠন করা হয়।

পিডিএসও/অপূর্ব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
দিদার বখত,বিজয়ী,ঐক্যবন্ধ,কাজ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close