পুরুষাঙ্গহীন বন্ধুর সঙ্গে মিলনে আহত ২ বান্ধবী

প্রকাশ : ৩০ আগস্ট ২০১৮, ২০:৪৩

অনলাইন ডেস্ক

পুরুষাঙ্গহীন এক লোক। তারপরও তার সঙ্গে মিলনেই গুরুতর আহত হয়েছেন লোকটির দুই বান্ধবী। আন্তর্জাতিক সংবাদমাধ্যম ‘ডেইলি মে্ইল’-এর প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, এই পুরুষাঙ্গহীন ব্যক্তি নাকি সঙ্গম করেন দুই বান্ধবীর সঙ্গে এবং সেই সঙ্গমে তিনি পুরুষাঙ্গের বদলে কোনও ‘অজানা বস্তু’ ব্যবহার করেন, যার দ্বারা আঘাতপ্রাপ্ত হয়ে সেই মহিলারা রীতিমতো আহত।

জানা গেছে, ঘটনা স্কটল্যান্ডের ফলকার্ক অঞ্চলের। কার্লোস ডেলাক্রুজ নামের ৩৫ বছর বয়সি এই পুরুষটি তাদের সঙ্গে শারীরিক ভাবে বেশ কয়েক বার উপগত হয়েছিলেন বলে জানিয়েছেন এই দুই মহিলা। কিন্তু পরে জানা যায়, তিনি পুরুষাঙ্গহীন। প্রশ্ন এখানেই, কী দিয়ে সম্ভব হয়েছিল এই ‘মিলন’? যাই হোক, শরীরী ঘনিষ্ঠতার পরে দুই মহিলাই তাদের গোপনাঙ্গে তীব্র যন্ত্রণা অনুভব করেন। কিছু দিন পরে তারা বুঝতে পারেন, পুরুষাঙ্গ নয়, অন্য কোনও অজানা বস্তু দিয়েই তাদের সঙ্গে ‘সঙ্গম’ করা হয়েছে। পরে পুলিশ হেফাজতে কার্লোসকে পরীক্ষা করে দেখা যায়, সত্যিই তিনি পুরুষাঙ্গহীন। তার বিরুদ্ধে অস্বাভাবিক যৌন আচরণের অভিযোগ আনা হয়েছে। 

আহত মহিলারা জানিয়েছেন, তারা ঘনিষ্ঠতার সময়েও কখনও কার্লোসকে সম্পূর্ণ উন্মুক্ত অবস্থায় দেখেননি। ঘর অন্ধকার করে যৌনতার নামে তাদের সঙ্গে তঞ্চকতা করেন কার্লোস। এবং এই তঞ্চকতা তিনি মাসের পর মাস চালিয়ে যান। 

পিডিএসও/রিহাব