কক্সবাজার (উখিয়া) প্রতিনিধি

  ১৮ জানুয়ারি, ২০২০

উখিয়ায় সেনাপ্রধান

রোহিঙ্গা ক্যাম্পের চারপাশে কাঁটাতারের বেড়া হবে

কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন শেষে কাঁটাতারের বেড়া নির্মাণ বিষয়ে কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময়কালে সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদ বলেছেন, স্থানীয় জনগণের সুবিধা-অসুবিধা এবং স্বার্থকে প্রাধান্য দিয়ে রোহিঙ্গা ক্যাম্পের চারপাশে কাঁটাতারের বেড়া নির্মাণ করা হবে। গতকাল বৃহস্পতিবার কুতুপালং ও লম্বাশিয়া ক্যাম্প পরিদর্শন শেষে ক্যাম্প-সংশ্লিষ্ট কর্মকর্তা এবং সেনাবাহিনীর কর্তাকর্তাদের সঙ্গে বৈঠকে এসব কথা বলেন তিনি।

এর আগে এদিন দুপুর ১২টার দিকে সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদ কুতুপালং ক্যাম্পের পাশে নির্মাণ করা হেলিপ্যাডে অবতরণ করেন। সেখানে সেনাপ্রধানকে ফুলের তোড়া দিয়ে অভ্যর্থনা জানান শরণার্থীবিষয়ক ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনার মাহবুবুল আলম তালুকদার, কক্সবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক সরওয়ার কামাল, উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নিকারুজ্জামান চৌধুরী ও উখিয়া থানার ওসি আবুল মনসুর।

সেখান থেকে তিনি সরাসরি ক্যাম্পে চলে যান, এ সময় সেনাপ্রধানের সঙ্গে ছিলেন উখিয়া উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ হামিদুল হক চৌধুরীসহ সেনাবাহিনী ও প্রশাসনের কর্মকর্তারা। উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নিকারুজ্জামান চৌধুরী জানান, সেনাপ্রধান জেনারেল আজিজ কুতুপালং ও লম্বাশিয়া রোহিঙ্গা ক্যাম্পে নির্মাণাধীন কাঁটাতারের বেড়া পরিদর্শন করেছেন। এ সময় তিনি ক্যাম্পে কাঁটাতারের বেড়া নির্মাণে স্থানীয় জনগণের স্বার্থ, সুবিধা-অসুবিধা বিবেচনা করার জন্য নির্দেশনা দেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close