লালমনিরহাট প্রতিনিধি

  ২৭ অক্টোবর, ২০১৯

লালমনিরহাটে আ.লীগের বর্ধিত সভা

কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে দুই গ্রুপের সংঘর্ষ : আহত ১০

লালমনিরহাট জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে সেøাগান দেওয়া নিয়ে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় গ্রুপের ১০ জন আহত হয়েছেন।

গতকাল শনিবার দুপুরে জেলা পরিষদ অডিটোরিয়াম মাঠে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের মধ্যে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা স্বপনের ছেলে অনন (২৩), গোকুন্ডা ইউনিয়নের যুবলীগ নেতা তারেক (৩০), মমিদুল, আওয়ামী লীগ কর্মী মমিন (৫০), কুলাঘাট ইউনিয়ন ছাত্রলীগের সম্পাদক শফিকুলের নাম জানা গেছে। পুলিশ জানায়, লালমনিরহাট জেলা পরিষদ অডিটোরিয়ামে বিশেষ বর্ধিত সভার আয়োজন করে জেলা আওয়ামী লীগ। বর্ধিত সভায় কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক ও সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক সভামঞ্চে প্রবেশ করার সময় সেøাগানে মুখর হয়ে উঠে সভা চত্বর।

কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে সভা শুরুর মুহূর্তে সভার বাইরে অডিটোরিয়াম মাঠে সেøাগান দেওয়া নিয়ে জেলা আওয়ামী লীগের সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমান ও সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা স্বপন গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হন। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের লালমনিরহাট সদর হাসপাতাল ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে, সভামঞ্চে কেন্দ্রীয় নেতারা বিষয়টি বুঝতে পেরে দুই গ্রুপের দুই নেতা মতিয়ার ও স্বপনকে হলরুম থেকে বের হয়ে বিবাদমান বিশৃঙ্খলা নিরসন ও মাঠ থেকে সবাইকে বের করে দেওয়ার নির্দেশ দেন। এরপর শান্ত হয় পরিস্থিতি।

লালমনিরহাট সদর থানার ওসি মাহফুজ আলম বলেন, লালমনিরহাট সদর হাসপাতালে পাঁচজন ও একজনকে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে বলেও জানান তিনি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close