প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ০৬ জুলাই, ২০১৯

নারায়ণগঞ্জে বাসচাপায় মা-মেয়েসহ নিহত ৩

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বাসচাপায় মা-মেয়েসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো তিনজন। এছাড়া গাইবান্ধায় দ্রুতগামী ট্রাকচাপায় চাঁদা আদায়কারী অসীম (৩০) নামের এক যুবক ও হবিগঞ্জের মাধবপুরে প্রাইভেট কারের ধাক্কায় এক নারীর মৃত্যু হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবরÑ

নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বাসচাপায় নিহতরা হলেন কাঁচপুর ইউনিয়নের সোনাপুর এলাকার দেবী রানী (৫৫), তার মেয়ে সংগীতা (৩৫) ও তাদের আত্মীয় বর্ষা। হিন্দু ধর্মাবলম্বীদের রথযাত্রা মহোৎসব পালন শেষে বাড়ি ফেরার সময় গত বৃহ¯পতিবার রাতে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্থানীয়দের বরাতে কাঁচপুর হাইওয়ে থানার ওসি মোহাম্মদ কাইয়ুম আলী বলেন, বৃহস্পতিবার বিকালে নারায়ণগঞ্জ শহরের দেওভোগ এলাকার লক্ষ্মীনারায়ণ আখড়া থেকে রথযাত্রার মিছিলে যান তারা। সন্ধ্যায় সেখান থেকে মন্দিরে প্রার্থনায় অংশগ্রহণ শেষে বাড়ি ফেরার পথে ঢাকা থেকে সিলেটগামী রাসেল পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হন। খবর পেয়ে পুলিশ গিয়ে নিহতদের লাশ উদ্ধার এবং বাসটিকে আটক করে। তবে দুর্ঘটনার পর বাসের চালকের সহকারীকে আটক করা হয়েছে।

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) : গাইবান্ধার গোবিন্দগঞ্জে দ্রুতগামী ট্রাকচাপায় চাঁদা আদায়কারী অসীম (৩০) নামের এক যুবক নিহত হয়েছেন। তিনি পৌরশহরের বুজরুক বোয়ালিয়ার প্রগতিপাড়া গ্রামের এন্তাজ আলীর ছেলে। প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার রাত আনুমানিক দেড়টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের গোবিন্দগঞ্জ পৌরশহরের চতুরঙ্গ মোড়ে অসীমসহ কিছু যুবক যানবাহন থেকে চাঁদার টাকা আদায় করছিলেন। এ সময় দ্রুতগামী একটি ট্রাক ওয়াসিমকে চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ওসি আকতারুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মাধবপুর (হবিগঞ্জ) : ঢাকা-সিলেট মহাসড়কে হবিগঞ্জের মাধবপুরে সড়ক দুর্ঘটনায় এক নারীর মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার দুপুরে উপজেলার আন্দিউড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। খরব পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ মহিলাকে দুপুর দেড়টায় উদ্ধার করে মাধবপুর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close