নিজস্ব প্রতিবেদক

  ০৯ ডিসেম্বর, ২০১৮

বোমাসহ বিএনপি নেতা গ্রেফতার

শাহ মোয়াজ্জেমের গাড়িতে গুলি!

জাতীয় সংসদ নির্বাচন ঘিরে নাশকতার পরিকল্পনার অভিযোগে রাজধানীর রামপুরায় অভিযান চালিয়ে ২৩ নম্বর ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক মির্জা হাসান ইমাম ওরফে বুলুকে গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় তার কাছ থেকে সাতটি পেট্রল বোমা জব্দ করা হয়েছে। অন্যদিকে মুন্সীগঞ্জ-১ আসনের বিএনপি প্রার্থী ও কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান শাহ মোয়াজ্জেম হোসেনের গাড়িতে লক্ষ্য করে দুর্বৃত্তরা গুলি ছুড়েছে বলে অভিযোগ করেছেন তার ভাই ওমর ফারুক।

গতকাল শনিবার র?্যাব-৩-এর কোম্পানি কমান্ডার মেজর গালিব মুহম্মদ নাতিকুর রহমান জানান, নির্বাচনকে ঘিরে একটি চক্র নাশকতার পরিকল্পনা করছিল। রামপুরা ওয়ার্ড বিএনপি নেতা মির্জা হাসান ইমামের বাসায় এ বিষয়ে বৈঠকও করত চক্রটি। গোপন তথ্যে রামপুরায় অভিযান চালিয়ে সাতটি পেট্রল বোমাসহ বিএনপি নেতা মির্জা হাসান ইমামকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় মামলা হয়েছে।

অন্য ঘটনায় মুন্সীগঞ্জ-১ আসনের বিএনপি প্রার্থী ও কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান শাহ মোয়াজ্জেম হোসেনের গাড়িতে লক্ষ্য করে দুর্বৃত্তরা গুলি ছুড়েছে বলে অভিযোগ করেছেন তার ভাই ওমর ফারুক। গতকাল বিকেল ৫টায় সিরাজদিখানের কুচিয়ামোড়া এলাকায় এ ঘটনা ঘটে। ওমর ফারুক জানান, কুচিয়ামোরা রাস্তায় অবস্থানকালে প্রতিপক্ষের হামলায় পাঁচটি গাড়ির কাচ ভেঙে যায় ও ক্ষতিগ্রস্ত হয়। এ ছাড়া শাহ মোয়াজ্জেম হোসেনকে লক্ষ্য করে ৭ রাউন্ড গুলি ছোড়ে। এতে শাহ মোয়াজ্জেম হোসেনের কোনো ক্ষতি না হলেও ছয়জন আহত হন। তিনি আরো জানান, এ হামলার সঙ্গে মাহী বি চৌধুরী ও আওয়ামী লীগের নেতাকর্মীরা জড়িত। তারাই এ হামলা করেছে। সিরাজদিখান সার্কেলের এএসপি মো. আসাদুজ্জামান জানান, এ রকম একটি ঘটনা শুনেছি। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close