নীলফামারী প্রতিনিধি

  ১৮ আগস্ট, ২০১৮

মানুষের মুখে হাসি ফোটানোই শেখ হাসিনার স্বপ্ন : সংস্কৃতিমন্ত্রী

সংস্কৃতিবিষয়কমন্ত্রী আসাদুজ্জামান নূর বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত কাজ সম্পন্নে তার কন্যা জননেত্রী শেখ হাসিনা নিবেদিত হয়ে কাজ করছেন। নেত্রীর একটাই স্বপ্ন মানুষের মুখে হাসি ফোটানো। গতকাল শুক্রবার নীলফামারীতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মন্ত্রী বলেন, ‘শেখ হাসিনার নেতৃত্বে যেভাবে বাংলাদেশ এগোচ্ছে আমরা আর পেছনে ফিরতে চাই না। আগামী নির্বাচনে তাকে আবারও ক্ষমতায় বসাতে হবে। যদি বিএনপি-জামায়াত ক্ষমতায় আসে তাহলে আবারও ট্রাকে ট্রাকে অস্ত্র আসবে, সন্ত্রাস, জঙ্গিবাদ আর বাংলা ভাইয়ের উত্থান ঘটবে।’

তিনি বলেন, ১৯৭১-এর পরাজিত শক্তি স্বাধীনতাবিরোধীরা বঙ্গবন্ধু হত্যাকান্ড থেকে শুরু করে সিরিজ বোমা হামলা, ২১ আগস্ট গ্রেনেড হামলা করে শেখ হাসিনাকে হত্যাচেষ্টাসহ জঙ্গিবাদের সঙ্গেও জড়িত।

নীলফামারী সদর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা সভাপতি আলিম উদ্দিন বসুনিয়া। সাধারণ সম্পাদক আবুজার রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগ সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মমতাজুল হক, পৌর সভাপতি মসফিকুল ইসলাম রিন্টু, সাধারণ সম্পাদক আল মাসুদ আলাল।

অনুষ্ঠানে নীলফামারী সদর উপজেলার পঞ্চপুকুর ইউনিয়ন পরিষদের প্রাক্তন চেয়ারম্যান ও জাতীয় পার্টির নেতা নুরুল আমিন শাহ বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগে যোগদান করেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close