ফেনী প্রতিনিধি

  ২৯ এপ্রিল, ২০১৮

ফেনীতে বালুমহালের টাকা নিয়ে বিরোধ এমপির গাড়ি ভাঙচুর

ফেনী-৩ আসনের (সোনাগাজী-দাগনভূঞা) স্বতন্ত্র সংসদ সদস্য রহিম উল্যাহর গাড়ি ভাঙচুর এবং তার দুইটি স্কাভেটরে স্থানীয় আওয়ামী লীগ কর্মীরা অগ্নিসংযোগ করেছে বলে গতকাল শনিবার অভিযোগ করেন তিনি। তবে স্থানীয়রা বলেছেন, বালু মহালের টাকার ভাগবাটোয়ারা নিয়ে এই জনপ্রতিনিধির সঙ্গে আওয়ামী লীগের নেতাকর্মীদের বিরোধ রয়েছে।

সোনাগাজী বাজারে তার কার্যালয়ে সংবাদ সম্মেলনে এই সংসদ সদস্য বলেন, শুক্রবার রাত ১২টার দিকে তার ব্যবহৃত ল্যান্ডক্রুজার গাড়িটি মুহুরি সেচ প্রকল্প সংলগ্ন তার বালুমহালের কাছে রেখে হেঁটে রেগুলেটরের কাছে যান। কিছুক্ষণ পর সড়ক পথে ও মুহুরি নদী পথে দুই দল দুর্বৃত্ত এলোপাতাড়ি বোমা ফাটিয়ে ও ফাঁকা গুলি করে গাড়ি লক্ষ্য করে হামলা চালায়। এ সময় পেট্রল ঢেলে দুর্বৃত্তরা তার মালিকীয় দুইটি স্কাভেটর গাড়িতে অগ্নিসংযোগ করে পুড়িয়ে দেয়। তার মালিকীয় ল্যান্ডক্রুজার গাড়িটি প্রায় দুই কিলোমিটার উত্তর দিকে সোনাগাজী-মহুরি প্রজেক্ট সড়কের ৭ নম্বর সøুইচ গেটে ভাঙচুর করে রেখে যায়। খবর পেয়ে সোনাগাজী ফায়ার সার্ভিস দল ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্কাভেটরের আগুন নিয়ন্ত্রণে আনে এবং ভাঙা গাড়িটি উদ্ধার করে।

তিনি ঘটনার সুষ্ঠু তদন্তের মাধ্যমে জড়িতদের গ্রেফতার ও শাস্তি দাবি করেন। ঘটনার সঙ্গে স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা জড়িত বলে তিনি দাবি করেন।

উল্লেখ্য, রহিম উল্লাহ সৌদি আরবের রিয়াদ আওয়ামী লীগের নেতা। ২০১৫ সালের নির্বাচনে আওয়ামী লীগ নেতাকর্মীরা মহাজোট মনোনীত প্রার্থী জাপা নেতা রিন্টু আনোয়ারকে বর্জন করে রহিমকে সমর্থন দেয়। বর্তমানে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের ভাগবাটোয়ারা ও বালু বিক্রির টাকা নিয়ে স্থানীয় আওয়ামী লীগ এবং রহিমুল্লাহর মধ্যে বিভেদ চলছে। সোনাগাজী মডেল থানার ওসি ঘটনার সত্যতা স্বীকার করে অভিযোগের ব্যাপারে দরকারি ব্যবস্থা নেবেন বলে জানান।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist