নিজস্ব প্রতিবেদক

  ২৬ মার্চ, ২০১৮

আইনজীবীদের খালেদা

আমার জামিনে এত দেরি কেন?

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় পাঁচ বছরের কারাদ-প্রাপ্ত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া বলেছেন, ‘আমি কেন জেল থেকে বের হতে পারছি না। আমার বেলায় জামিন পেতে কেন এত দেরি হচ্ছে? জেল থেকে বের হতে আমার কেন এত সময় লাগছে। অন্য আসামিরা হাইকোর্টে জামিন আবেদন করলে জামিন পায়, আমার বেলায় সেটি কেন হচ্ছে না?’ গতকাল রোববার বিকেলে ছয় আইনজীবী কারাগারে খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে গেলে তিনি এ প্রশ্ন করেন।

খালেদা জিয়ার সঙ্গে দেখা করা ছয় আইনজীবী হলেন অ্যাডভোকেট জয়নুল আবেদীন, অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন, ব্যারিস্টার জমির উদ্দীন সরকার, অ্যাডভোকেট রেজাক খান, অ্যাডভোকেট এ জে মোহাম্মদ আলী ও ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন।

আইনজীবী জয়নুল আবেদীন সাংবাদিকদের জানান, খালেদা জিয়া মানসিক দিক থেকে অনেক শক্ত আছেন। তিনি বলেছেন, আগামী নির্বাচন সুষ্ঠু হলে জাতীয় নির্বাচনসহ সব নির্বাচনে বিএনপি জয়লাভ করবে।

প্রসঙ্গত, জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় গত ৮ ফেব্রুয়ারি বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে পাঁচ বছর এবং তার বড় ছেলে তারেক রহমানসহ পাঁচজনকে ১০ বছর করে সশ্রম কারাদ- দেন আদালত। এ রায়ের পর থেকে পুরান ঢাকার নাজিমউদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারে রয়েছেন খালেদা জিয়া।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist