রাজশাহী প্রতিনিধি

  ০২ মার্চ, ২০১৮

রাজশাহীতে পুলিশ মেমোরিয়াল ডে পালিত

কর্তব্যরত অবস্থায় নিহত পুলিশ সদস্যদের গভীর শ্রদ্ধার সঙ্গে স্মরণের মধ্য দিয়ে রাজশাহীতে পুলিশ মেমোরিয়াল ডে পালিত হয়েছে। জেলা পুলিশ লাইনস মাঠে রাজশাহী রেঞ্জ ও রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) যৌথ আয়োজনে গতকাল বৃহস্পতিবার দিবসটি পালন করা হয়।

এদিন সকাল ১০টায় সেখানে নির্মিত একটি স্মৃতিস্তম্ভে পুষ্পার্ঘ অর্পণ করে কর্তব্যরত অবস্থায় নিহত হওয়া পুলিশ সদস্যদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা। পরে দিবসটি উপলক্ষে আলোচনা হয়েছে। এরপর নিহত পুলিশ সদস্যদের পরিবারের হাতে তুলে দেওয়া হয় সম্মাননাপত্র।

আলোচনা সভায় বক্তব্য দেন রাজশাহী রেঞ্জের অতিরিক্ত উপমহাপরিদর্শক মাসুদুর রহমান ভ‚ঞা, নিশারুল আরিফ, আরএমপি কমিশনার মাহাবুবর রহমান, অতিরিক্ত কমিশনার সুজায়েত ইসলাম, উপকমিশনার তানভীর হায়দার চৌধুরী, জেলা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের এসপি জুলফিকার আলী হায়দার, জেলা পুলিশ সুপার মোয়াজ্জেম হোসেন ভ‚ঞা প্রমুখ।

আলোচনা সভায় আরএমপির পুলিশ কমিশনার তার বক্তব্যে বলেন, যেসব পুলিশ সদস্য বিভিন্ন সময়ে কর্তব্যরত অবস্থায় নিহত হয়েছেন তাদের পাশে পুলিশ বাহিনী সব সময় রয়েছে এবং ভবিষ্যতে বিভিন্ন বিষয়ে সহযোগিতা অব্যাহত থাকবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist