দিনাজপুর প্রতিনিধি

  ২৭ জানুয়ারি, ২০১৮

মন্ত্রীর দুগ্ধ খামারের গরু লুট

দিনাজপুরে প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রীর দুগ্ধ খামারের প্রধান গেটের তালা ভেঙে ও কেয়ারটেকারকে বেঁধে ১০টি গাভী লুট করা হয়েছে।

গত বৃহস্পতিবার ভোররাতে দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউনিয়নের ফকিরপাড়া গ্রামে অবস্থিত দুগ্ধ খামারে এই লুটের ঘটনা ঘটে। লুট হওয়া বিদেশি প্রজাতির ১০টি গাভীর আনুমানিক মূল্য ১৫ লাখ টাকা।

পুলিশ সূত্রে জানা গেছে, ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউনিয়নের ফকিরপাড়া গ্রামে প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী মোস্তাফিজুর রহমান ফিজার এমপি দেশি ও বিদেশি প্রজাতির গরুর খামার গড়ে তোলেন। ওই খামার দেখাশোনা করেন শিবনগর ইউনিয়নের রামভদ্রপুর গ্রামের মৃত ফজলুর রহমানের ছেলে লোকমান হোসেন (৩৫)।

গতকাল ভোররাত আনুমানিক সাড়ে ৩টার দিকে খামারবাড়ির প্রধান গেটের তালা ভেঙে একদল ডাকাত খামারবাড়িতে প্রবেশ করে। এ সময় কিছু বুঝে উঠার আগেই কেয়ারটেকারকে বেঁধে ফেলে খামার থেকে বিদেশি জাতের ১০টি গাভী লুট করা হয়। কেয়ারটেকার লোকমান হোসেন জানান, ডাকাত দলের সদস্যরা হত্যার ভয় দেখিয়ে মুখ ও পা বেঁধে ফেলে। পরে তারা ১০টি বিদেশি গরু নিয়ে যায়। পরে তিনি হাতের বাঁধন নিয়ে ওই খামারে পরিবার নিয়ে বসবাসকারী এমরান আলীকে খবর দেন। এমরান আলী তার হাতের বাঁধন খুলে দিয়ে মন্ত্রী ও পুলিশকে খবর দেয়।

এই ডাকাতির ঘটনায় শুক্রবার সকালে ফুলবাড়ী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম, ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ নাসিম হাবিব, ডিবি পুলিশের পুলিশ পরিদর্শক মনিরুজ্জামান, পরিদর্শক বজলুর রশিদ ঘটনাস্থল পরিদর্শন করেন।

ফুলবাড়ী থানার ওসি নাসিম হাবিব জানান, এই ঘটনার সঙ্গে যারা জড়িত তাদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে। ইতোমধ্যেই তদন্ত কার্যক্রমের পাশাপাশি ডাকাতদের আটক ও গরুগুলো উদ্ধার করতে অভিযান শুরু করা হয়েছে। তবে মন্ত্রীর পরিবারের পক্ষ থেকে এখন (গতকাল) পর্যন্ত কোনো মামলা হয়নি বলে জানান তিনি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist