নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

  ২৯ মার্চ, ২০১৭

দোহারে জঙ্গি সন্দেহে তিন শিক্ষার্থী আটক

ঢাকার দোহার উপজেলায় জঙ্গীবাদে সম্পৃক্ততা সন্দেহে আইনশৃঙ্খলা বাহিনী পরিচয়ে মাদ্রাসা শিক্ষার্থীসহ ৩ ছাত্রকে আটক করে নিয়ে যাওয়ার খবর পাওয়া গেছে। গতকাল মঙ্গলবার সকাল ৯টার দিকে দক্ষিণ জয়পাড়া মাঝিবাড়ি এলাকার একটি বাড়ি থেকে সাদা পোশাকে অস্ত্রধারী ১৮/২০ জন লোক ঐ তিনজনকে তুলে নিয়ে যায় বলে স্থানীয়রা জানায়।

আটককৃতরা হলো-মাঝিপাড়া গ্রামের সৌদি আরব প্রবাসী আবু বকরের ছেলে মেসবাহ উদ্দিন (২২) ও তার সহোদর মো. মাহফুজ (১৮) এবং তাদের বাড়িতে বেড়াতে আসা খালাতো ভাই মো. হাসিবুল।

মেসবাহ উদ্দিন পার্শ^বর্তী নবাবগঞ্জ উপজেলার সোনাহাজরা মাদ্রাসার ছাত্র ও তার ভাই মো. মাহফুজ দোহার উপজেলার জয়পাড়া টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের ছাত্র এবং মো. হাসিবুল দোহার উপজেলার পদ্মা ডিগ্রি কলেজের ছাত্র বলে জানা যায়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার সকাল ৯টার দিকে সাদা পোশাকে অস্ত্রধারী ১৮/২০ জন ওই বাড়িতে প্রবেশ করে। এসময় বাড়ির একটি কক্ষ থেকে মেসবাহ উদ্দিন ও তার ভাই মো. মাহফুজ এবং তাদের খালাতো ভাই মো. হাসিবুলকে তুলে নিয়ে যায়। এসময় তাদের কক্ষ থেকে ইন্টারনেট সংযোগের বিভিন্ন যন্ত্রপাতি ও ধর্মীয় বই সহ বেশকিছু জিনিসপত্র নিয়ে যায় তারা।

জানা যায়, মেহবাহ উদ্দিন ও মো. মাহফুজের বাবা আবু বকর দীর্ঘদিন ধরে সৌদি আরবে বসবাস করছেন। মাঝিবাড়ি এলাকায় বাড়িটি তাদের নিজেরই। এই বাড়িতে সোমবার রাতে বেড়াতে এসেছিলেন তাদেরই খালাতো ভাই মো. হাসিবুল।

এ বিষয়ে দোহার থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ সিরাজুল ইসলাম জানান, এবিষয়টি আমার জানা নেই।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist